বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাত বার্ষিকী স্মরণে নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের উদ্যোগে পথশিশুদের হাত ধোয়া ও নিরাপদ খাবার বিতরণ কর্মসূচি পালন

Uncategorized জাতীয়

নিজস্ব প্রতিবেদক ঃ স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭তম শাহাদাত বার্ষিকী স্মরণে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের উদ্যোগে মিরপুরের রুপনগর কমিউনিটি সেন্টারে আয়োজিত হয় পথশিশুদের হাত ধোয়া ও নিরাপদ খাবার বিতরণ কর্মসূচি।

দুপুর ১ টায় শুরু হওয়া এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের চেয়ারম্যান মোঃ আব্দুল কাইউম সরকার।

তিনি তার বক্তব্যে জাতি গঠনে নিরাপদ খাদ্যের গুরুত্ব এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জীবনাদর্শ শিশুদের জীবনে লালন করার আহবান করেন। উক্ত কর্মসূচিতে ৩০০ জন পথশিশুকে হাত ধোয়া বিষয়ক প্রশিক্ষণের পাশাপাশি নিরাপদ খাদ্য বিষয়ক লিফলেট ও কোভিড সামগ্রী বিতরণ করা হয়।

বিদ্যানন্দ ফাউন্ডেশনের সহায়তায় আয়োজিত এ কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের সচিব আব্দুন নাসের খান, সহকারী পরিচালক আসফিহা তারান্নুম, মনিটরিং অফিসার মোঃ আব্দুল হান্নান ও ইমরান হোসেন মোল্লা এবং জনসংযোগ কর্মকর্তা আবু্ল হাসনাত।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *