যশোরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে যুবক নিহত ও যুবতী আহত

Uncategorized অন্যান্য

সুমন হোসেন, (যশোর) ঃ
যশোরের মণিরামপুরে সড়ক দূর্ঘটনায় মাহিন মুস্তাকিন ঋত্তিক (২২) নামের এক মোটরসাইকেল চালক নিহত ও একই মোটরসাইকেলে থাকা আরোহী বন্যা চৌধুরী (২৫) নামের একজন আহত হয়েছে। নিহত ঋত্তিক খুলনা জেলার ফুলতলা উপজেলার দামোদর গ্রামের মোফাজ্জেল তালুকদারের ছেলে।

অপরদিকে আহত বন্যা একই গ্রামের ইনামুল কায়েতের স্ত্রী। পরিচয়ে তারা মামাতো-ফুফাতো ভাই-বোন। ঘটনাটি ঘটেছে উপজেলার কুচলিয়া ওয়াপদা ব্রীজের উপর।

মণিরামপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার প্রনাব সরকার জানান, শুক্রবার দুপুর ১ টার দিকে দুর্ঘটনার খবর শুনে ঘটনাস্থলে গিয়ে তাদের দু’জনকে উদ্ধার করে মণিরামপুর হাসপাতালে নেওয়া হয়। এ সময় হাসপাতালে দায়িক্তপ্রাপ্ত চিকিৎসক ঋত্তিককে মৃত ঘোষণা করেন।

বন্যার অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে রেফার্ড করা হয়েছে বলে মণিরামপুর হাসপাতাল সূত্রে জানাগেছে।

মণিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর-ই-আলম সিদ্দিক জানান, সড়ক দূর্ঘটনায় নিহত ও আহতরা পরিচয়ে মামাতো-ফুফাতো ভাই-বোন।

তারা দামোদর গ্রামের বাড়ি থেকে মণিরামপুর উপজেলার ঝাপা বাঁওড় দেখতে যাওয়ার পথিমধ্যে কুচলিয়া ওয়াপদা ব্রীজের নিটক রাস্তার টার্নিং মোড় ঘুরতে গিয়ে গাছের সাথে ধাক্কা লেগে একজন নিহত ও একজন আহত হয়। তিনি আরও বলেন, নিহত ঋত্তিক-এর লাশ তার পরিবারের স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *