অভয়নগরে নাইটগার্ডের রহস্যজনক মৃত্যু, মরাদেহ উদ্ধার করেছে পুলিশ

Uncategorized আইন ও আদালত

যশোর প্রতিনিধি ঃ যশোর জেলার অভয়নগর উপজেলার নওয়াপাড়া নদী বন্দর এলাকার তালতলায় অবস্থিত (আকিজ জুট মিলের সামনের ভৈরব নদী সংলগ্ন) সরকার ট্রেডার্স এর নিজস্ব ঘাটে (কয়লা ঘাটে) একজন নাইটগার্ডের মরাদেহ উদ্ধার করেছে পুলিশ।

উপজেলার নওয়াপাড়া বাজারের বেঙ্গলগেট এলাকার মৃত মুসা তরফদারের ছেলে মিন্টু তরফদার (৬০) এর মরাদেহ শনিবার সকালে উদ্ধার করেছে পুলিশ। নিহত মিন্টু তরফদার নওয়াপাড়া শহরে অবস্থিত সরকার ট্রডার্স এর নাইটগার্ড ছিলেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার নওয়াপাড়া নদী বন্দরের তালতলাস্থ (আকিজ জুট মিলের সামনে) সরকার ট্রেডার্স এর নিজস্ব ঘাটের (কয়লা ঘাটে) একটি ঘরের কক্ষে নাইটগার্ড মিন্টু তরফদারের নিথর দেহটি মাটিতে পড়ে থাকা দেখেন সরকার ট্রেডার্সের ম্যানেজার হাবিবুল্লাহ। ম্যানেজার নিহত মিন্টু’র রক্তাক্ত ও গলায় গামচা পেচানো মরাদেহ দেখতে পেয়ে সরকার ট্রেডার্সের মালিককে ও অভয়নগর থানা পুলিশকে খবর দেয়।

পরবর্তীতে পুলিশ ঘটনাস্থলে এসে নিহত মিন্টু তরফদারের লাশ উদ্ধার করেন। এ সময় তার মুখের ডান পাশে আঘাতের চিহ্ন ও রক্তাক্ত ছিল এবং তার গলায় একটি হলুদ গামচা পেচানো ছিল।

পুলিশ জানায়, পূর্ব শত্রুতার জের ধরে কোনো ব্যাক্তি মিন্টু তরফদারকে শ্বাসরোধ করে হত্যা করেছে, বলে ধারনা করা হচ্ছে। এ ঘটনায় অভয়নগর থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

নিহত মিন্টু তরফদারের লাশ ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, মিন্টু তরফদার প্রায় এক বছর আগে সরকার ট্রেডার্সে নাইটগার্ড পদের চাকুরিতে যোগদান করেন।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম শামিম হাসান জানান, খবর পেয়ে একজন নাইটগার্ডের মরাদেহ উদ্ধার করেছে পুলিশ। ময়নাতদন্তের জন্য তার লাশ যশোর ২৫০ শর্য্যা বিশিষ্ট হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। বিষয়টি তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *