সাংবাদিকের চিকিৎসা সেবা ব‍্যাহত গাংচিল কর্তৃপক্ষ অঙ্গীকার করলেও ১ লক্ষ ৫ হাজার টাকা জরিমানা দেয়নি

Uncategorized আইন ও আদালত

মুন্সীগঞ্জ প্রতিনিধি ঃ জাতির বিবেক কিংবা রাষ্ট্রের স্তম্ভ সাংবাদিকরা আজও অবহেলিত। তেমনই জাতীয় দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার লৌহজং প্রতিনিধি, জনপ্রিয় দৈনিক ওলামা কন্ঠ পত্রিকা, নকী টিভির মুন্সীগঞ্জ প্রতিনিধি ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির কেন্দ্রীয় সহ সম্পাদক আ স ম আবু তালেবের বিচারের বাণী নীরবে নিভৃতে কাঁদে। বেপরোয়া গাংচিল বাস রং সাইড দিয়ে ইজিবাইকে সজোরে ধাক্কা দিলে তার ডান পায়ের হাড্ডি তিন খন্ড হয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়েন।

তার চিকিৎসার জন্য লৌহজং প্রেস ক্লাবের সভাপতি মোঃ মিজানুর রহমান ঝিলু ও সাবেক সাধারণ সম্পাদক মোঃ মানিক মিয়া বারবার চেষ্টা করে গাংচিল কর্তৃপক্ষকে নিয়ে ঘোড়দৌড় বাজারস্থ দৌলত খান কমপ্লেক্স খান কমপ্লেক্সের দোতলায় লৌহজং প্রেস ক্লাবে বসেন।

সেখানেই গাংচিল পরিবহন কর্তৃপক্ষ গুরুতর আহত সাংবাদিক আ স ম আবু তালেবকে চিকিৎসা বাবদ ১ লক্ষ ৫ হাজার টাকা দেওেয়ার অঙ্গীকার করেন। দীর্ঘ ২৬ দিন অতিবাহিত হওয়ার পরও চিকিৎসা বাবদ ১টি টাকাও পাননি তিনি।

এ পযর্ন্ত চিকিৎসায় প্রায় ৫০ হাজার টাকা তার খরচ হয়ে গেছে। বর্তমানে টাকার অভাবে সাংবাদিক আ স ম আবু তালেব চিকিৎসা সেবা থেকে বঞ্চিত হচ্ছেন। এ ব‍্যাপারে লৌহজং থানায় সাধারণ ডায়েরি করার পরও গাংচিল কর্তৃপক্ষ পরোয়া করছেনা।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *