চট্টগ্রামে র‍্যাবের অভিযানে ২০ হাজার পিস ইয়াবা সহ ২ জন আটক

Uncategorized আইন ও আদালত

নিজস্ব প্রতিনিধি ঃ চট্টগ্রাম র‍্যাব- ৭ গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী চট্টগ্রাম জেলার হাটহাজারী থানাধীন দক্ষিণ জঙ্গল পাহাড়তলী এলাকার একটি নির্মাণাধীন বসত ঘরের ভিতর মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

উক্ত তথ্যের ভিত্তিতে গত রবিবার ২৮ আগষ্ট, বিকেল ৫ টার সময় র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করে। উক্ত অভিযান পরিচালনা কালে আসামী মোসাঃ নার্গিস বেগম (৪০), স্বামী- মোঃ ইসমাইল এবং মোঃ তারেক (১৯), পিতা- ইসমাইল, উভয় সাং- সন্দ্বীপ কলোনী, থানা- হাটহাজারী, জেলা- চট্টগ্রাম’দের আটক করতে সক্ষম হয়।

পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে বর্ণিত বসত ঘরের সামনের কক্ষের ভিতরে বালুর নিচ হতে আসামীদের দেখানো ও নিজ হাতে বের করে দেয়া মতে পলিথিন দ্বারা মোড়ানো অবস্থায় মোট ২০,০০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামীদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ কক্সবাজার হতে মাদক দ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে তা চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ীদের নিকট খুচরা ও পাইকারীভাবে বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৬০ লক্ষ টাকা।
গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *