যশোরে ছুরিকাঘাতে যুবক নিহত, আটক ১

Uncategorized আইন ও আদালত

যশোর প্রতিনিধি ঃ যশোরে ছুরিকাঘাতে এক যুবক নিহত হয়েছে। এ ঘটনায় সন্দেহজনক হওয়ায় অপর এক যুবককে আটক করেছে পুলিশ। নিহত যুবক সদর উপজেলার বিরামপুর গ্রামের ইকরামুল হোসেনের ছেলে ইমরান হোসেন (২৫)।

ঘটনাটি ঘটেছে রোববার বিকেলে শহরের চাঁচড়া-ধর্মতলা মহাসড়কে চাঁচড়া মসজিদের পাশে নিহত ইমরান কে হাসাপাতালে নিয়ে আসে শহরের উপশহর এলাকার অন্তর মন্ডল (২৬) নামের এক ব্যক্তি।

অন্তর জানায়, বিকেলে চাঁচড়া মোড় হতে ইমরানসহ অজ্ঞাত ৪ জন ইজিবাইকে করে ধর্মতলার দিকে যাওয়ার পথে ইজিবাইকের মধ্যেই ছুরিকাঘাত করে ইমরানকে।

অতিরিক্ত রক্তক্ষরণে তার অবস্থার অবনতি হলে ইজিবাইকসহ তারা তাকে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের নিয়ে আসে। হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক আহম্মেদ তারেক শামস্ ইমরানকে মৃত ঘোষণা করেন। এসময় অন্তর বাদে বাকিরা ইজিবাইকটি নিয়ে পালিয়ে যায়।

যশোর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, টাকা পয়সার লেনদেনকে কেন্দ্র করে এক যুবককে খুন করা হয়েছে। ঘটনার সাথে জড়িত সন্দেহে অন্তর মণ্ডল (২৫) নামের আরেক যুবককে আটক করা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *