মনিরামপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদককে লাঞ্চিত করার অভিযোগে মানববন্ধন করলেও দুই দারোগার বিরুদ্ধে ব্যাবস্থা নেয়নি প্রশাসনের উর্ধতন কর্তৃপক্ষ

Uncategorized অপরাধ

নিজস্ব প্রতিনিধি ঃ যশোরের মণিরামপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোতাহার হোসেন দুষ্টুকে অকথ্য ভাষায় গালিগালাজ ও তাকে লাঞ্ছিত করার ঘটনায় জড়িত মণিরামপুর থানার দুই দারোগা আবু বক্কর ও এসআই আলমগীর হোসেনকে প্রত্যাহার সহ বিভাগীয় ব্যবস্থা নেওয়ার দাবিতে মানববন্ধন করলে ও প্রশাসন কোন ব্যাবস্থা গ্রহণ করেনি।

তাই রবিবার ৪ সেপ্টেম্বর বিকাল ৫ টা থেকে সন্ধ্যা পর্যন্ত এক জরুরী মিটিং হয়। এ মিটিংএ প্রেসক্লাবের নেতৃবৃন্দের সর্বসম্মতিক্রমে কয়েকটি সিদ্ধান্ত গ্রহণ করা হয়। উক্ত
এমিটিং এর সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সভাপতি ফারুক আহাম্মেদ লিটন।

সম্পাদকের পরিচালনায় সভায় সর্বসম্মতিক্রমে আগামী ৭ সেপ্টেম্বর পুলিশ সুপার বরাবর স্মারকলিপি প্রদান, ১০ সেপ্টেম্বর শনিবার মুখে কালোকাপড় ও কলম বিরতি, ১২ সেপ্টেম্বর সোমবার অবস্থান ধর্মঘট এবং ১৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার সড়ক অবরোধের কর্মসূচি গ্রহণ করা হয়। এর আগে গত ৩১ আগস্ট প্রতিবাদ সমাবেশে ওই দুই এসআইকে প্রত্যাহারসহ বিভাগীয় ব্যবস্থা গ্রহণে ৭২ ঘন্টার আল্টিমেটাম দেয়া হয়।

সভায় দুই দারোগা’কে অবিলম্বে প্রত্যাহার করা না হলে পরবর্তিতে আরও কঠোর কর্মসূচি গ্রহনের হুশিয়ারি প্রদান করবেন প্রেসক্লাব নেতৃবৃন্দসহ সাধারন সদস্যরা।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *