সারের মূল্য তালিকা না রাখা ও আমদানিকারকের স্টিকার না থাকায় নাটোরে ভোক্তা অধিদপ্তরের জরিমানা

Uncategorized আইন ও আদালত

নিজস্ব প্রতিনিধি ঃ বাণিজ‌্য মন্ত্রণাল‌য়ের তত্ত্বাবধা‌নে জাতীয় ভোক্তা-অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তরের মহাপ‌রিচালকের অ‌র্পিত ক্ষমতাব‌লে, জেলা প্রশাসক, নাটোর এবং উপজেলা নির্বাহী অফিসার, বাগাতিপাড়া এর সা‌র্বিক সহায়তায় জাতীয় ভোক্তা-অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তর, নাটোর জেলা কার্যালয় কর্তৃক রবিবার ৪ সেপ্টেম্বর, ‌নাটোর জেলার বাগাতিপাড়া উপজেলায় একটি অ‌ভিযান প‌রিচালনা করা হয়।

সকাল ১১ টা হ‌তে প‌রিচা‌লিত অ‌ভিযা‌নে ভোক্তা-অ‌ধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর বি‌ভিন্ন ধারায় প্রশাস‌নিক ব্যবস্থায় বাগাতিপাড়া উপজেলার জামনগর বাজারে অবস্থিত জেসমিন কসমেটিকসকে ৩৭ ধারায় ২,৫০০ টকা, একই এলাকায় অবস্থিত দবির ট্রেডার্সকে মূল্য তালিকা প্রদর্শন না করার অপরাধে ৩৮ ধারায় ৩,০০০ টাকা সহ সর্বমোট ৫,৫০০ (পাঁচ হাজার পাঁচশত) টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়। এর পাশাপাশি সচেতনতার জন্য লিফলেট বিতরণ করা হয়। নাটোর জেলার বাগাতিপাড়া থানার জামনগর পুলিশ ফাঁড়ির একটি চৌকশ পুলিশ টিমের সহায়তায় উপর্যুক্ত অ‌ভিযা‌নটি প‌রিচালনা করা হয়।

জাতীয় ভোক্তা-অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তর, নাটোর জেলা কার্যাল‌য়ের সহকারী প‌রিচালক মোঃ মেহেদী হাসান তানভীর উক্ত অ‌ভিযান প‌রিচালনা ক‌রেন।জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *