কেশবপুরে সেনাবাহিনীর মেজর পরিচয় দানকারী ভুয়া মেজর মোয়াজ্জেম কবীর গ্রেফতার

Uncategorized আইন ও আদালত

সুমন হোসেন, (যশোর) ঃ
যশোর জেলার কেশবপুর উপজেলার বগা মোড় এলাকা থেকে মোয়াজ্জেম কবীর (৩৭) নামের এক সেনাবাহিনীর ভুয়া মেজরকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) সকালে ওই ভুয়া মেজরকে আটক করা হয়।

পুলিশ জানায়, সাতক্ষীরা জেলার কালীগঞ্জ থানার শেখপাড়া গ্রামের শেখ আলী হোসেনের ছেলে মোয়াজ্জেম কবীর তাকে সেনাবাহিনীর মেজর হিসেবে পরিচয় দিয়ে সেনাবাহিনীতে চাকুরি দেয়ার কথা বলে প্রতারণা করে আসছে। সে ডুমুরিয়া উপজেলার চুকনগর বাজারে বাসাভাড়া নিয়ে বসবাস করে আসছিলো। সেই সুবাদে তার সাথে কেশবপুর উপজেলার বুড়ুলি গ্রামের ওদুদ সরদার এর পরিচয় হয়।
পরিচয়ের একপর্যায়ে ওদুদের ছেলে বিল্লাল হোসেনকে (২২) বাংলাদেশ সেনাবাহিনীতে চাকুরী দেয়ার কথা বলে তার কাছ থেকে গত ২০১৯ সালের ১৪ আগষ্ট তাদের বাড়িতে বসে এক চুক্তিপত্রের মাধ্যমে নগদ ৩ লাখ টাকা গ্রহণ করে। পরবর্তীতে সে বিল্লাল হোসেনকে চাকুরি দিতে ব্যর্থ হয়। এর এক পর্যায়ে সে বিভিন্ন প্রকারের টালবাহানা করে আসছে।
শেষে গত ২৬ আগস্ট টাকা ফেরত চাইতে গেলে সে টাকা দিতে অস্বীকার করে এবং আত্মগোপনে চলে যায়।
এরপর বিল্লালের পিতা বাদী হয়ে কেশবপুর থানায় একটি মামলা করেন। যার মামলা নং-৯।

মঙ্গলবার সকালে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ বোরহান উদ্দীন, উপ-পরিদর্শক (এসআই) অনিমেষ বিশ্বাস, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মনিরুজ্জামান মনির, মোক্তার হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে সকালে উপজেলার সীমান্তবর্তী বগা মোড় এলাকা থেকে ভুয়া মেজর মোয়াজ্জেম কবীরকে আটক করা হয়।

কেশবপুর থানার ওসি মোহাম্মদ বোরহান উদ্দীন বলেন, ভুয়া মেজর পরিচয় দানকারী মোয়াজ্জেম কবীরকে আটক করে যশোর আদালতে প্রেরণ করা হয়েছে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *