বিএসটিআই এর কুমিল্লা অফিসের মোবাইল কোর্ট কর্তৃক ৩ টি প্রতিষ্ঠান কে ১,৯০,০০০ টাকা জরিমানা

Uncategorized আইন ও আদালত


বৃহস্পতিবার ১৫ সেপ্টেম্বর বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর কুমিল্লা অফিস এর কর্মকর্তারা নোয়াখালী জেলার সদর উপজেলায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে।

উক্ত আদালত পরিচালনা কালে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর ওজন ও পরিমাপ মানদন্ড আইন, ২০১৮ অনুযায়ী
মেসার্স রাজমহল রেস্তোরাঁ, মাইজদী, সদর, নোয়াখালী প্রতিষ্ঠানটি ব্রেড এবং বিস্কুট পণ্যের মোড়কজাত নিবন্ধন সনদ গ্রহণ না করে উৎপাদন, মোড়কজাত ও বাজারজাত করায় ৪০,০০০ (চল্লিশ হাজার) টাকা, মেসার্স রুচিকা ব্রেড, দত্তের হাট, মাইজদী, সদর, নোয়াখালী , প্রতিষ্ঠানটি ব্রেড এবং বিস্কুট পণ্যের মোড়কজাত নিবন্ধন সনদ গ্রহণ না করে উৎপাদন, মোড়কজাত ও বাজারজাত করায় ১,০০,০০০ (এক লক্ষ) টাকা এবং মেসার্স মিয়া ফুড, দত্তের হাট, মাইজদী, সদর, নোয়াখালী প্রতিষ্ঠানটি ব্রেড এবং বিস্কুট পণ্যের মোড়কজাত নিবন্ধন সনদ গ্রহণ না করে উৎপাদন, মোড়কজাত ও বাজারজাত করায় ৫০,০০০ (পঞ্চাশ হাজার) টাকা জরিমানা করা হয়। মোবাইল কোর্টটি র‍্যাব -১১ এবং জেলা প্রশাসন, নোয়াখালী এর নির্বাহী ম্যাজিস্ট্রেট কে এইচ তাসফিকুর রহমান এর নেতৃত্বে পরিচালিত হয়। প্রসিকিউটর হিসেবে বিএসটিআই জেলা অফিস, কুমিল্লার মোঃ লুৎফর রহমান, পরিদর্শক (মেট্রোলজি) দায়িত্ব পালন করেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *