বিএসটিআই এর ফরিদপুর ও মাদারীপুরের জেলা কার্যালয়ের মোবাইল কোর্ট কর্তৃক মেসার্স সাফওয়ান ফুড কে জরিমানা

Uncategorized আইন ও আদালত

নিজস্ব প্রতিনিধি ঃ মঙ্গলবার ২০ সেপ্টেম্বর বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন ( বিএসটিআই) ফরিদপুর ও মাদারীপুর জেলা কার্যালয় এবং ফরিদপুর ও মাদারীপুর জেলা প্রশাসনের সমন্বয়ে মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর ও ঘটকচর এলাকায় একটি মোবাইল কোর্ট পরিচালিত হয়।

উক্ত মোবাইল কোর্ট পরিচালনা কালে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর অভিযানিক টিম মেসার্স সাফওয়ান ফুড , মস্তফাপুর, সদর, মাদারীপুর প্রতিষ্ঠানটির উৎপাদিত এবং মোড়কজাতকৃত পাউরুটি ও কেক পণ্য সমুহের মোড়কে উৎপাদনের তারিখ, মেয়াদ উত্তীর্ণের তারিখ, নিট ওজন ইত্যাদি উল্লেখ না থাকায় এবং মোড়কজাত সনদ গ্রহণ ব্যতীত ব্যবসা পরিচালনা করায় ‘ওজন ও পরিমাপ মানদণ্ড আইন, ২০১৮’ অনুযায়ী ৫,০০০ ( পাঁচ হাজার টাকা) জরিমানা করা হয়।

মেসার্স রাবেয়া ফিলিং স্টেশন , ঘটকচর, সদর, মাদারীপুর প্রতিষ্ঠানটির অকটেন ও পেট্রোল ডিসপেনসিং ইউনিটে প্রতি ০৫ লিটার স্টান্ডার্ড লিটার মেজারস দ্বারা পরিমাপে তেল সরবরাহ সঠিক পাওয়া যাওয়ায় ম্যানেজারকে ধন্যবাদ জ্ঞাপন করা হয়।

উক্ত মোবাইল কোর্টটি সিনিয়র সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হোসনে আরা তান্নি এর নেতৃত্বে পরিচালিত হয়।

প্রসিকিউটর হিসাবে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর জেলা কার্যালয়,ফরিদপুর এর কর্মকর্তা মোঃ শাহজাহান, পরিদর্শক (মেট্রোলজি) দায়িত্ব পালন করেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *