বিজিবি’র যশোর ব্যাটালিয়নের বিশেষ অভিযানে ঝিকরগাছা সীমান্ত থেকে সাড়ে ১২ কেজি ওজনের ১০৬টি স্বর্ণের বার সহ ১ জন স্বর্ণ পাচারকারী আটক

Uncategorized আইন ও আদালত



সুমন হোসেন (যশোর) ঃ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)-এর যশোর ব্যাটালিয়ন কর্তৃক পরিচালিত বিশেষ অভিযানে ঝিকরগাছা সীমান্ত থেকে ১০,০০,০০,০০০ ( দশ কোটি) টাকা মূল্যের ১২.৫০০ কেজি ওজনের ১০৬টি স্বর্ণের বার সহ ১ জন স্বর্ণ পাচারকারী আটক হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।

জানা গেছে, মঙ্গলবার ১৮ অক্টোবর, দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি’র যশোর ব্যাটালিয়ন (৪৯ বিজিবি)-এর অধিনায়ক লেঃ কর্ণেল শাহেদ মিনহাজ ছিদ্দিকীর নির্দেশনা ও সরাসরি তত্ত্বাবধানে হাবিলদার মোঃ নুর আলম মিয়ার নেতৃত্বে ঝিকরগাছা উপজেলার কাশিপুরস্থ ব্যাঙদা সীমান্ত এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

উক্ত বিশেষ অভিযান পরিচালনা কালে ব্যাঙদা বাঁশতলার মোড় নামক স্থানে পাকা রাস্তার উপরে একজন সন্দেহভাজন বাই-সাইকেল আরোহী নাম মোঃ সাজু আহম্মেদ (২০), পিতাঃ মৃত আব্দুস সালাম, গ্রাম-বড় কাবিলপুর, ডাকঘর-মুক্তারপুর, থানা-চৌগাছা, জেলা-যশোরকে আটক করা হয়।
পরবর্তীতে তার দেহে তল্লাশী করে তার শরীরে বিশেষ কায়দায় ফিটিং অবস্থায় ১২.৫০০ কেজি ওজনের ১০৬টি স্বর্ণের বার জব্দ করা হয়।

জব্দকৃত স্বর্ণের বর্তমান আনুমানিক বাজারমূল্য ১০,০০,০০,০০০ (দশ কোটি) টাকা। এসময় তার সাথে থাকা একটি মোবাইলও জব্দ করা হয়।

আটককৃত স্বর্ণ পাচারকারীকে জব্দকৃত স্বর্ণসহ ঝিকরগাছা থানায় জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *