আন্তঃবাহিনী ফুটবল প্রতিযোগিতা-২০২২ সমাপ্ত

Uncategorized খেলাধুলা

নিজস্ব প্রতিবেদক ঃ বৃহস্পতিবার ২০ অক্টোবর, আন্তঃবাহিনী ফুটবল প্রতিযোগিতা-২০২২ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান ২০ অক্টোবর ২০২২, বৃহস্পতিবার ঢাকাস্থ বিমান বাহিনী ঘাঁটি বাশার এর ফুটবল মাঠে অনুষ্ঠিত হয়েছে।

উল্লেখ্য যে, বাংলাদেশ বিমান বাহিনীর সার্বিক ব্যবস্থাপনায় ১৬ অক্টোবর থেকে ২০ অক্টোবর পর্যন্ত উক্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
চুড়ান্ত খেলায় টাইব্রেকারে বাংলাদেশ নৌবাহিনী দল বাংলাদেশ বিমান বাহিনী দলকে ৪-২ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। নির্ধারিত সময়ের খেলা ১-১ গোলে ড্র হওয়ায় টাইব্রেকারের মাধ্যমে ফলাফল নিষ্পত্তি হয়।

প্রতিযোগিতায় বিমান বাহিনী দলের এলএসি রাকিবুল ইসলাম ও নৌবাহিনী দলের পিও সাখাওয়াত হোসেন অনবদ্য নৈপুণ্য প্রদর্শনের জন্য যুগ্মভাবে সেরা খেলোয়াড় বিবেচিত হন।

সমাপনী দিনে সহকারী বিমান বাহিনী প্রধান (পরিকল্পনা) এয়ার ভাইস মার্শাল এ এইচ এম ফজলুল হক, বিবিপি, বিএসপি, এনডিইউ, এএফডব্লিউসি, পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চূড়ান্ত খেলা উপভোগ করেন এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। অনুষ্ঠানে তিন বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তাগণ এবং অন্যান্য পদবীর সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। এই প্রতিযোগিতায় বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ নৌবাহিনী ও বাংলাদেশ বিমান বাহিনী দল অংশগ্রহণ করে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *