কদমতলী, যাত্রাবাড়ী ও কামরাঙ্গীরচর এলাকা থেকে ৯ জন পরিবহন চাঁদাবাজ গ্রেফতার

Uncategorized আইন ও আদালত

নিজস্ব প্রতিবেদক ঃ গত বুধবার ১৯ অক্টোবর, র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার কদমতলী থানাধীন পোস্তগোলা এলাকায় একটি অভিযান পরিচালনা করে আন্তঃজেলা ট্রাক, লরি, কাভার্ডভ্যান সহ বিভিন্ন পরিবহন হতে অবৈধভাবে চাঁদা আদায় করাকালীন ৪ জন চাঁদাবাজকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত চাঁদাবাজদের নাম মোঃ শুভ হোসেন (২৮), মোঃ রানা (২৮), মোঃ সুজন (২২) এবং মোঃ মিঠু (২২) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ৫টি মোবাইল ফোন, ০৪টি কাঠের লাঠি ও আদায়কৃত চাঁদা- ৫,১৪০ চল্লিশ(পাঁচ হাজার একশত চল্লিশ) টাকা জব্দ করা হয়।

এছাড়া একই উক্ত আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন শনিরআখড়া ও উত্তর যাত্রাবাড়ী কাজলারপাড় এলাকায় অপর দুইটি পৃথক অভিযান পরিচালনা করে আন্তঃজেলা ট্রাক, লরি, কাভার্ডভ্যান সহ বিভিন্ন পরিবহন হতে অবৈধভাবে চাঁদা আদায় করাকালীন ৪ জন চাঁদাবাজকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত চাঁদাবাজদের নাম মোঃ রফিকুল ইসলাম বাবুল (৩৭), মোঃ বিল্লাল হোসেন (২৯), মোঃ আবুল বাশার (২৯) এবং মোঃ শান্ত (২৮) বলে জানা যায়।
এসময় তাদের নিকট থেকে ৪ টি মোবাইল ফোন, কাঠের লাঠি ও আদায়কৃত চাঁদা- ৩,৪৫০ (তিন হাজার চারশত পঞ্চাশ) টাকা জব্দ করা হয়।

এছাড়াও একই তারিখ র‌্যাব- ১০ এর অপর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার ঢাকার কামরাঙ্গীরচর থানাধীন সেকশন বেরীবাধ এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে আন্তঃজেলা ট্রাক, লরি, কাভার্ডভ্যানসহ বিভিন্ন পরিবহন হতে অবৈধভাবে চাঁদা আদায় করাকালীন মোঃ রুবেল (৩৬) নামের ১ জন চাঁদাবাজকে গ্রেফতার করে।
এসময় তাদের নিকট থেকে ১টি মোবাইল ফোন ও আদায়কৃত চাঁদা নগদ ৩৪০ (তিনশত চল্লিশ) টাকা উদ্ধার করা হয়।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *