প্রতিবন্ধী উমরকে বাঁচাতে প্রধানমন্ত্রীর সহযোগিতা চায় তার পরিবার

Uncategorized অন্যান্য



নিজস্ব প্রতিনিধি ঃ বরিশাল সদর উপজেলার উত্তর পলাশপুর কাজীর গোরস্থান এলাকার বাসিন্দা মোহাম্মদ আলীর পুত্র উমর (৫) জন্ম হওয়ার পর থেকেই প্রতিবন্ধী হয়ে জীবন যুদ্ধ করে আসছে।
তার পিতা মোহাম্মদ আলী একজন ক্ষুদ্র কাপড় ব্যবসায়ী সন্তানের চিকিৎসার জন্য ব্যায় করেছেন প্রায় ৫ লক্ষ টাকা কিন্তু সুস্থ হয়নি উমর।
ছেলে কে বাঁচানোর আশায় প্রতি মাসে ঔষধ কিনতে হচ্ছে প্রায় ১০ হাজার টাকার। ডাক্তার জানিয়েছে দেশের বাহিরে উন্নত চিকিৎসার ব্যবস্থা করা হলে হয়তো বেঁচে যাবে উমরের প্রান।

উন্নত চিকিৎসার জন্য প্রয়োজন প্রায় বিশ লক্ষাধিক টাকা। অসহায় উমরের পরিবারের নেই সে সামর্থ্য। তাই উমর কে বাঁচাতে তার পরিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহযোগিতা কামনা করেছে।

এ বিষয়ে প্রতিবন্ধী উমরের পিতা মোঃ আলি বলেন, আমি বরিশাল শহরের কালেট্রি পুকুরপাড় সংলগ্ন স্থানে ভ্যান গাড়িতে করে ক্ষুদ্র কাপড়ের ব্যবসা করি। আমার নেই অর্থ, যেটুকু সামর্থ্য ছিল ছেলের চিকিৎসার পিছনে খরচ করেছি।

এখন আর চিকিৎসা চালাতে পারছি না। ছেলেকে বাঁচাতে প্রধানমন্ত্রীর সহযোগিতা কামনা করছি। সরকারিভাবে আমার ছেলের চিকিৎসা হলে বেঁচে যাবে আমার ছেলের প্রাণ। প্রয়োজনে যে কেউ ০১৭৫৩৬৯২২০৬ নম্বরে যোগাযোগ করতে পারেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *