বিএমএসএস সিলেট বিভাগীয় সম্মেলন ৩ ডিসেম্বর : সকল প্রস্তুতি সম্পন্ন

Uncategorized অন্যান্য


নিজস্ব প্রতিনিধি ঃ বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস) গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত মফস্বল সাংবাদিকদের সবচেয়ে বড় প্লাটফর্ম ও আস্থার প্রতীক। আগামী ৩ ডিসেম্বর ২০২৩ কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের শহীদ সোলেমান হলে অনুষ্ঠিত হতে যাচ্ছে সিলেট বিভাগীয় সম্মেলন।

এ উপলক্ষ্যে ২৯ নভেম্বর সন্ধ্যায় সিলেট মহানগরীর আম্বরখানাস্থ গোল্ডেন টাওয়ারে সম্মেলন বাস্তবায়ন কমিটির সভাপতি ওয়াহিদুল ইসলামের সভাপতিত্বে ও সদস্যসচিব গোলাম রব্বানি পরিচালনায় এক প্রস্তুতিসভা অনুষ্ঠিত হয়।

সভায় গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন বিএমএসএস-এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমানসহ কেন্দ্রীয় কমিটির দায়িত্বশীলরা।

কেন্দ্রীয় চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমান, যুগ্ম সম্পাদক সুমি খান ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক জীবন চৌধুরীর সিলেট আগমন উপলক্ষে ফুলেল শুভেচ্ছায় বরণ করেন বিএমএসএস কেন্দ্রীয় কমিটির সিলেটের দায়িত্বশীলগণ ও বাস্তবায়ন কমিটির সদস্য সাংবাদিকরা।

উল্লেখ্য যে, “সিলেট বিভাগীয় সম্মেলনে” চার জেলা থেকে দুই শতাধিক প্রিন্ট-ইলেকট্রিক এবং অনলাইন জার্নালের সাংবাদিকরা উপস্থিতি হবেন বলে দৃঢ় প্রত্যাশা ব্যক্ত করেছেন, বাস্তবায়ন কমিটির সভাপতি ওয়াহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক গোলাম রব্বানি।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *