রাজধানীর বাড্ডায় ভোক্তা অধিকার ও আরএফএল গ্রুপের সাথে ভোক্তা-অধিকার আইন, ২০০৯ বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

Uncategorized আইন ও আদালত



নিজস্ব প্রতিবেদক ঃ গতকাল মঙ্গলবার ২০ ডিসেম্বর সকাল ১০ টায় ফুজি টাওয়ার (উত্তর বাড্ডা) তে আরএফএল গ্রুপ এর শো-রুম ম্যানেজার, বিক্রয় প্রতিনিধি, জোনাল ইনচার্জদের সমন্বয়ে ভোক্তা-অধিকার আইন, ২০০৯ বিষয়ক একটি সেমিনার অনুষ্ঠিত হয়।

সেমিনারে উপস্থিত ছিলেন জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের পরিচালক মনজুর মোহাম্মদ শাহরিয়ার*,
আরএফএল এর সিইও রাহাত জাহান শামীম এবং হেড অব ইন্টারনাল অডিট মোঃ সায়েম তানজীর, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ
অধিদপ্তরের ঢাকা বিভাগীয় কার্যালয় এবং ঢাকা জেলা কার্যালয়ের সহকারী পরিচালকবৃন্দ, আরএফএল বেস্ট বাই এর শো-রুম ম্যানেজার, বিক্রয় প্রতিনিধি, জোনাল ইনচার্জগণ।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ঢাকা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক আব্দুল জব্বার মন্ডল এর স্বাগত বক্তব্যের মাধ্যমে সেমিনারের কার্যক্রম শুরু হয়।

সেমিনারে ভোক্তা-অধিকার সংরক্ষণ আইনের বিভিন্ন দিক বিশেষ করে আইনটি বাস্তবায়নে অধিদপ্তরের সার্বিক কার্যক্রম নিয়ে ডকুমেন্টারি ও একটি প্রেজেন্টেশন প্রদর্শন করা হয়।

সেমিনারে আরএফএল এর সিইও রাহাত জাহান শামীম এবং হেড অব ইন্টারনাল অডিট মোঃ সায়েম তানজীর ভোক্তা-অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ বাস্তবায়নে পূর্ণ সহযোগিতার আশ্বাস দেন এবং তাদের সহকর্মীদের আইনটি মেনে ব্যবসা কার্যক্রম পরিচালনার নির্দেশ প্রদান করেন।

আলোচনায় পরিচালক সবাইকে নীতি নৈতিকতা এবং উক্ত আইনের পাশাপাশি অন্যান্য সরকারি বিধি-বিধান মেনে ব্যবসা কার্যক্রম পরিচালনা করা এবং ভোক্তা অধিকার বিরোধী কাজ থেকে বিরত থাকার কথা বলেন।

পরবর্তীতে মুক্ত আলোচনায় অধিদপ্তরের পরিচালক সেমিনারে অংশগ্রহণকারীদের ভোক্তা -অধিকার আইন সম্পর্কে বিভিন্ন প্রশ্নের জবাব দেন।
আলোচনা শেষে পরিচালক, আইনটি বাস্তবায়নে অংশগ্রহণকারীবৃন্দ সমন্বিতভাবে কাজ করবে এই আশাবাদ ব‍্যক্ত করেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *