বিমান বাহিনীর আন্তঃঘাঁটি এ্যাথলেটিক্স প্রতিযোগিতা সমাপ্ত

Uncategorized অন্যান্য


নিজস্ব প্রতিবেদক ঃ বাংলাদেশ বিমান বাহিনী আন্তঃঘাঁটি এ্যাথলেটিক্স প্রতিযোগিতা-২০২২ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান বৃহস্পতিবার ২৯ ডিসেম্বর, ঢাকাস্থ বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি বঙ্গবন্ধু এর খেলার মাঠে অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ বিমান বাহিনী প্রধান এয়ার চীফ মার্শাল শেখ আব্দুল হান্নান, বিবিপি, বিইউপি, এনএসডব্লিউসি, এফএডব্লিউসি, পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চূড়ান্ত দিনের বিভিন্ন প্রতিযোগিতা প্রত্যক্ষ করেন এবং বিজয়ীদের মাঝে পদক ও ট্রফি বিতরণ করেন।

প্রতিযোগিতায় বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি বীরশ্রেষ্ঠ মতিউর রহমান দল ১২ টি স্বর্ণ, ৬ টি রৌপ্য ও ৫ টি ব্রোঞ্জ পদক পেয়ে প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে এবং ৪ টি স্বর্ণ, ১০ টি রৌপ্য ও ৫ টি ব্রোঞ্জ পদক পেয়ে বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি বঙ্গবন্ধু দল রানার্স-আপ হয়।

বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি বীরশ্রেষ্ঠ মতিউর রহমান দলের ফ্লাইং অফিসার এম. ফাহিম পারভেজ প্রতিযোগিতায় সেরা এ্যাথলেট বিবেচিত হন। অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বিমান বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তা, বিমানসেনা এবং অন্যান্য সদস্যগণ উপস্থিত ছিলেন।

গত ২৭ ডিসেম্বর, স্বাগতিক ঘাঁটির এয়ার অধিনায়ক এয়ার ভাইস মার্শাল এম এ আওয়াল হোসেন, বিবিপি, ওএসপি, জিইউপি, এনডিসি, এডব্লিউসি, পিএসসি প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন। উল্লেখ্য যে, ৩ দিনব্যাপী এ প্রতিযোগিতায় বাংলাদেশ বিমান বাহিনীর ৭ টি দল অংশগ্রহণ করে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *