বিএমএসএস’র সহযোদ্ধার অসুস্থ মায়ের পাশে সভাপতি জুয়েল আহমেদ

Uncategorized অন্যান্য



স্টাফ রিপোর্টারঃ
বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির সহযোদ্ধা শাহাদাত হোসেনের মা খুব অসুস্থ তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় । তার অসুস্থ মায়ের পাশে দাঁড়িয়েছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির (বিএমএসএস) রাজশাহী বিভাগীয় সভাপতি জুয়েল আহমেদ ।

সোমবার (৯ জানুয়ারি) রাত ৯ঃ৩০ মিনিটে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে তাকে দেখতে যান । ও তাৎক্ষণিক ভাবে রামেক হাসপাতাল পরিচালকে অসুস্থ সহযোগিতার মায়ের কথা জানান’এ সময় রামেক হাসপাতাল পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানি চিকিৎসার বিষয়ে সহযোগিতা করবেন বলেও আশ্বাস দেন।

জানা যায়, শাহাদাত হোসেনের মা হঠাৎ গুরুতর অসুস্থ হয়ে পড়েন তাকে তার স্থানীয় পুঠিয়া মেডিকেলে ভর্তি করলে চিকিৎসার অবনতি হলে তাকে রেফার্ড করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এসময় সকল দিক থেকে শাহাদাত হোসেনের মায়ের পাশে দাঁড়িয়েছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির (বিএমএসএস) রাজশাহী বিভাগীয় সভাপতি জুয়েল আহমেদ ও সাংগঠনিক সম্পাদক জাব্বির খান । সন্ধ্যায় শাহাদাত হোসেনের অসুস্থ মায়ের সাথে সাক্ষাৎ ও বিভিন্ন ভাবে সহযোগিতা করেন ।বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি রাজশাহী বিভাগের সভাপতি জুয়েল আহমেদ, বি এম এস এর সহযোদ্ধা শাহাদাত ভাইয়ের মায়ের জন্য দোয়া চেয়েছেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *