জনগনের শক্তিতে ঐক্যবদ্ধ আওয়ামী লীগ সব অপশক্তিকে রুখে দেবে– বাহাউদ্দিন নাছিম

Uncategorized অন্যান্য


নিজস্ব প্রতিবেদক ঃ বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, জনগনের শক্তিতে ঐক্যবদ্ধ আওয়ামী লীগ সব অপশক্তিকে রুখে দেবে। জনগনই আমাদের শক্তি। আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে। ব্যক্তিস্বার্থে কোন বিভাজন কোথাও করা যাবেনা।

আজ ১৫ জানুয়ারি ২০২৩, রবিবার সন্ধ্যায় বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় অফিসার পরিষদের আয়োজনে বিশ্ববিদ্যালয় কমিউনিটি সেন্টারে অফিসারদের বার্ষিক মিলনমেলায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে দিনরাত কাজ করে যাচ্ছেন। জনগণকে সাথে নিয়ে তিনি দেশের উন্নয়নে কাজ করছেন। কিছু অপশক্তি দেশ বিদেশের কুশীলবদের আস্কারায় দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে যাচ্ছে। আমাদের সবাইকে এদের নিয়ে সতর্ক থাকতে হবে।

তিনি বলেন, দলের মধ্যে ব্যক্তিস্বার্থে কোন বিভাজন করা যাবেনা। বঙ্গবন্ধু কন্যা আমাদের কোন দায়িত্ব দিলে তা অপব্যবহার করা যাবেনা। আমার সবাই বঙ্গবন্ধুর সৈনিক, শেখ হাসিনার সৈনিক। আমাদের মধ্যে কেউ বিভাজনের চেষ্টা করলে তা রুখে দিয়ে আমাদের ঐক্যবদ্ধভাবে শেখ হাসিনার স্বপ্নের সোনার বাংলাদেশ গঠনে সর্বোতভাবে কাজ করে যেতে হবে।

অনুষ্ঠানে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. লুৎফুল হাসানের পৃষ্ঠপোষকতায় গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম, ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতি ও ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটু, ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু প্রমুখ।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *