খুলনায় “””নাশকতা “””মামলায় বিএনপি’র ৬৬ নেতাকর্মীর নিঃশর্ত মুক্তির দাবিতে খুলনা মহানগর ও জেলা বিএনপি’র বিক্ষোভ মিছিল

Uncategorized অন্যান্য



পিংকি জাহানারা ঃ খুলনায় নাশকতার অভিযোগে আটককৃত খুলনা মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিন ও খুলনা জেলা বিএনপির সদস্য সচিব মনিরুল হাসান বাপ্পিসহ ৬৬ কারাবন্দী নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তির দাবিতে মঙ্গলবার ৩১ জানুয়ারি, বেলা ৪ টায় নগরীর পুরাতন রেলস্টেশন থেকে বিক্ষোভ মিছিল বের করে বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

কে ডি ঘোষ রোডস্থ বিএনপির দলীয় কার্যালয়ের সামনে উক্ত মিছিল শেষে প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন খুলনা মহানগর বিএনপির আহবায়ক এ্যাড.এস এম শফিকুল আলম মনা।

তিনি বলেন, গত ৪ ডিসেম্বর ৬৬ নেতাকর্মীদের বিরুদ্ধে গায়েবী মামলা করা হয়েছে। মহামান্য হাইকোর্ট তাদের জামিন প্রদান করেছিলেন।কিন্তু নিম্ন আদালতে যখন তারা আত্মসমর্পণ করে তখন তাদের ৬৬ নেতাকর্মীদের জামিন আবেদন না মঞ্জুর করে কারাগারে পাঠানো আদেশ দেন।

এর মধ্যে অন্যতম খুলনা মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিন, খুলনা জেলা বিএনপির সদস্য সচিব মনিরুল হাসান বাপ্পি, খুলনা মহানগর ছাত্রদলের আহবায়ক ইশতিয়াক আহমেদ ইশতি, খুলনা মহানগর ছাত্রদলের সদস্য সচিব তাজিম বিশ্বাস, খুলনা জেলা যুবদলের সাধারণ সম্পাদক ইবাদুল হক রুবায়েদ খুলনা জেলা যুবদলের সভাপতি মাহাবুব হাসান পিয়ারু সহ ৬৬ নেতাকর্মীকে আটক করা হয়েছে। সেই রাজবন্দীদের মুক্তির দাবিতে আমরা এই মিছিল করছি।

এছাড়া উক্ত মিছিলে উপস্থিত ছিলেন খুলনা জেলা বিএনপির আহবায়ক আমির এজাজ খান,
খুলনা জেলা বিএনপি’র সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শেখ আবু হোসেন বাবু।

খুলনা মহানগর যুবদলের সাধারণ সম্পাদক নাজমুল হুদা চৌধুরী সাগরহ বিএনপি’র অঙ্গ ও সহযোগী সংগঠনের প্রায়ই সহস্রাধিক নেতৃবৃন্দ।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *