প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে সরিষাবাড়ীতে দোয়া অনুষ্ঠিত

Uncategorized অন্যান্য


সরিষাবাড়ী(জামালপুর) প্রতিনিধিঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে শুক্রবার(৩ ফেব্রুয়ারি) জুম্মার নামাযের পর সরিষাবাড়ী উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রে সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি ও মসজিদে আসা মুছুল্লীগণ মহান আল্লাহর দরবারে দোয়া করেছেন।
জানতে চাইলে সরিষাবাড়ী উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের ইমাম মাও: সাইদ আহমেদ বলেন, জুম্মার নামাজের পূর্বে মসজিদে আগত মুসুল্লীদের সাথে এমপি মহোদয় মতবিনিময় করেছেন। জুম্মার নামাজ আদায়ের পর মসজিদে আগত মুসুল্লীদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এমপি বলেন, আমাদের মমতাময়ী মা প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। তিনি সারা দেশে ৫৬৪ টি মডেল মসজিদ নির্মাণ করেছেন। এটি একটি যুগান্তকারী, ঐতিহাসিক এবং সাহসী পদক্ষেপ গ্রহণ করে তা বাস্তবায়ন করেছেন। এজন্যই প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্হ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়েছে।

এসময় অন্যান্যদের মধ্যে সাবেক সমাজ সেবা অধিদপ্তরের উপ পরিচালক বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান, সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ, সরিষাবাড়ী উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের ইমাম মাও: সাইদ আহমেদ , পৌর আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুল মান্নান মানু,পৌর কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল সহ দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও মুসুল্লীগণ উপস্থিত ছিলেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *