চট্টগ্রামে র‍্যাবের অভিযানে ৯,৮৫০ পিস ইয়াবা ও প্রাইভেট কার সহ ৪ জন গ্রেফতার

Uncategorized আইন ও আদালত


নিজস্ব প্রতিনিধি ঃ র‌্যাব-৭, চট্টগ্রাম এর অভিযানে চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী এলাকা হতে ৯,৮৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার সহ ৪ জন মাদক ব্যবসায়ী আটক সহ মাদক পরিবহনে ব্যবহৃত ১ টি প্রাইভেটকার জব্দ হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।

জানা গেছে, র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী একটি প্রাইভেটকারযোগে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট নিয়ে চট্টগ্রামের আনোয়ারা-বাঁশখালী রোড হয়ে চট্টগ্রাম মহানগরীর দিকে আসছে।

উক্ত তথ্যের ভিত্তিতে গতকাল শনিবার ৪ ফেব্রুয়ারি, সকাল ৮ টা ৪০ মিনিটের সময় র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী থানাধীন শিকলবাহা এলাকায় পাকা রাস্তার উপর একটি অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করে গাড়ী তল্লাশী শুরু করে।

এসময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি প্রাইভেটকারের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা উক্ত গাড়ীটি থামানোর সংকেত দিলে গাড়ীটি না থামিয়ে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা গাড়ী সহ ৪ জন মাদক ব্যাবসায়ী কে গ্রেফতার করে।

গ্রেফতার কৃত আসামীদের নাম ও ঠিকানা যথাক্রমে, মোঃ শফিক আলম (৩৫), পিতা-আবদুল গফুর, সাং-গোদারব্রীজ, থানা-টেকনাফ, জেলা-কক্সবাজার, হাবিবুল্লাহ মেজবাহ (৩০), পিতা-জয়নাল আবেদীন, সাং-রামপুর, থানা-চকরিয়া, জেলা-কক্সবাজার, মোঃ আবু তাহের (৫৫), পিতা-মৃত তাজু মল্লুক, সাং-উত্তর হারবাং, থানা-চকরিয়া, জেলা-কক্সবাজার এবং সামসুন্নাহার (৪৫), পিতা-মৃত কাদির হোসেন, সাং-উত্তর হারবাং, থানা-চকরিয়া, জেলা কক্সবাজার।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদ ও তল্লাশী করে তাদের হেফাজতে থাকা উক্ত প্রাইভেটকারের পিছনের সীটের উপর হতে ইট সাদৃশ স্কচটেপ, কাগজ ও রাবার দ্বারা মোড়ানো অবস্থায় মোট ৯,৮৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামীদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজসে জব্দকৃত প্রাইভেটকারটি ব্যবহার করে কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা হতে নেশা জাতীয় অবৈধ মাদকদ্রব্য কথিত ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে মাদক ব্যবসায়ীদের নিকট সরবরাহ করে আসছে।

উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৩০ লক্ষ টাকা। গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *