কুমিল্লায় র‍্যাবের অভিযানে ৪৮২ বোতল ফেনসিডিল ও প্রাইভেট কার সহ ১ জন আটক

Uncategorized আইন ও আদালত



নিজস্ব প্রতিনিধি ঃ র‍্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার মাদক বিরোধী বিশেষ অভিযানে কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানাধীন পদুয়ার বাজার বিশ্বরোড এলাকা থেকে ৪৮২ বোতল ফেন্সিডিল’সহ ১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার এবং মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করেছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল গতকাল রবিবার ৫ ফেব্রুয়ারি রাতে কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানাধীন পদুয়ার বাজার বিশ্বরোড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে।

উক্ত মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা কালে ৪৮২ বোতল ফেন্সিডিল’সহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী নারায়নগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানার সানারপাড় গ্রামের মৃত আমীর আলী এর ছেলে মোঃ আমজাদ (৪০)। এসময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবৎ জব্দকৃত প্রাইভেটকার ব্যবহার করে নারায়নগঞ্জ, কুমিল্লা’সহ দেশের বিভিন্ন স্থানে ফেন্সিডিল’সহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *