১০ম এশিয়ান ইনডোর অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপে স্বর্ণপদক জয়ী ইমরানুর রহমানকে সেনাবাহিনী কর্তৃক সংবর্ধনা প্রদান

Uncategorized জাতীয়



নিজস্ব প্রতিবেদক : বুধবার ১৫ ফেব্রুয়ারি, বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ অলিম্পিক এ্যাসোসিয়েশন এবং এ্যাথলেটিক্স ফেডারেশন কর্তৃক কাজাকিস্থানে অনুষ্ঠিত 10th Asian Indoor Athletics Championships’এ স্বর্ণপদক অর্জনকারী ইমরানুর রহমানকে গতকাল মঙ্গলবার ১৪ ফেব্রুয়ারি, ঢাকাস্থ শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সংবর্ধনা প্রদান করা হয়।

ইমরানুর রহমান বাংলাদেশের একজন কৃতিমান অ্যাথলেট। তিনি ইতিমধ্যেই আন্তর্জাতিক ও জাতীয় পর্যায়ে তার অসাধারণ কৃতিত্বের স্বাক্ষর রেখেছেন। তিনি বর্তমানে ১০০ মিটার স্প্রিন্টে জাতীয় রেকর্ডধারী। ইমরানুর রহমান বাংলাদেশ সেনাবাহিনীর একজন নিয়মিত চুক্তিভিত্তিক খেলোয়াড়, যিনি বিগত এক বছরেরও অধিক সময় ধরে বাংলাদেশ সেনাবাহিনী এবং বাংলাদেশ অ্যাথলেটিক্স ফেডারেশনের পৃষ্ঠ-পোষকতায় জাতীয় ও আন্তর্জাতিক পরিমন্ডলে তার অপরিসীম অবদান রেখে যাচ্ছেন।

গত ১০ ফেব্রুয়ারি হতে ১২ ফেব্রুয়ারি ২০২৩ তারিখে কাজাকিস্থানে অনুষ্ঠিত 10th Asian Indoor Athletics Championships এ বাংলাদেশ সেনাবাহিনী এবং বাংলাদেশ অ্যাথলেটিক্স ফেডারেশনের পৃষ্ঠ-পোষকতায় অংশগ্রহণ করে ৬০ মিটার স্প্রিন্টে স্বর্ণপদক অর্জন করার বিরল গৌরবঅর্জন করেন।
এটি এশিয়ান পর্যায়ে যেকোন চ্যাম্পিয়নশীপে বাংলাদেশের ১ম স্বর্ণপদক। (তথ্য সূত্র : আইএসপিআর)


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *