হায়দার হোসেনের গানে তিন তারকা

বিনোদন

বিনোদন প্রতিবেদক : দুই পর্দার জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান নানামাত্রিক চরিত্রে অভিনয় করে দীর্ঘদিন ধরেই মুগ্ধতা ছড়াচ্ছেন। নাটক কিংবা চলচ্চিত্রে কাজ করলেও মিউজিক ভিডিওতে খুব কমই দেখা গিয়েছে তাকে। সাম্প্রতিক সময়ের বহুল জনপ্রিয় গান ‘বিয়াইনসাব’-এ মডেল হিসেবে কাজ করে দারুণ দর্শকপ্রিয়তা পেয়েছিলেন এই দাপুটে অভিনেতা।


বিজ্ঞাপন

এবার নতুন একটি গানের ভিডিওতে মডেল হয়ে হাজির হতে যাচ্ছেন তিনি। সঙ্গীতশিল্পী হায়দার হোসেনের নতুন গান ‘অল্প বয়সী বউ’ গানে জাহিদ হাসানকে দেখা যাবে মডেল হিসেবে। শুধু তাই নয় গান ভিডিওটি পরিচালনা করেছেন তিনি নিজেই।

গানটি লিখেছেন এবং সুর করেছেন হায়দার হোসেন এবং সঙ্গীতায়োজন করেছেন অনিক ফয়সাল।

ভিডিওতে জাহিদ হাসানের সঙ্গে মডেল হিসেবে জুটি বেঁধেছেন নাবিলা ইসলাম। সম্প্রতি গান ভিডিওটির শুটিং শেষ হয়েছে। মিউজিক ভিডিওটি নির্মিত হয়েছে জাহিদ হাসানের প্রযোজনা প্রতিষ্ঠান ‘পুষ্পিতা ভিজ্যুয়াল’র ব্যানারে।

মৌলিক এই গানটির নৃত্য পরিচালনা করেছেন জনপ্রিয় মডেল ও নৃত্যশিল্পী সাদিয়া ইসলাম মৌ এবং নৃত্যশিল্পী, নৃত্য পরিচালক ফারহানা খান তান্না। মৌ ও তান্নার বন্ধুত্বের বয়স ত্রিশ বছরেরও বেশি। সেই হিসেবে তিন দশকের বেশি সময়ের পথচলায় এবারই প্রথম তারা মৌলিক কোন গানের নৃত্য পরিচালনা করলেন।

সাদিয়া ইসলাম মৌ বলেন,‘আমাদের দীর্ঘদিনের এই পথচলায় আমাদেরকে কেউ কখনো কোন গানের নৃত্য পরিচালনার কথা বলেওনি, তাই করাও হয়ে উঠেনি। জাহিদ যখন গানটির বিষয়ে আমাদের সঙ্গে আলোচনায় করে এবং আমাদেরকে সহযোগিতার কথা বলে তখনই আসলে আমরা গানটির সঙ্গে নিজেদের সম্পৃক্ত করে নেই। গানটিতে নাচের অংশটুকুর নির্দেশনা দিয়েছি আমরা।’

জাহিদ হাসান বলেন,‘ হায়দার ভাইয়ের আগ্রহেই মূলত এই গানে আমার মডেল হিসেবে কাজ করা। তার গান আমি ভীষণ পছন্দ করি এবং তাকে ভীষণ শ্রদ্ধাও করি। মৌ এবং তান্না আগ্রহ নিয়েই কাজ করেছে। শুধু যে নৃত্য নির্দেশক হিসেবে কাজ করেছে তা নয়, পুরো গানটির একটি পুর্ণাঙ্গরূপ দিতে আন্তরিকতার কমতি ছিলোনা তাদের।’

নাবিলা বলেন,‘জাহিদ ভাইয়ের সঙ্গে এর আগে নাটকে অভিনয় করেছি। এবারই প্রথম আমি মিউজিক ভিডিওতে মডেল হয়েছি। আমার সৌভাগ্য যে জাহিদ ভাই এবং আমার অনেক শ্রদ্ধার মৌ’আপুর সঙ্গে এমন একটি কাজে সম্পৃক্ত থাকতে পেরেছি। কিছুটা ভয়তো ছিলোই। আমি জানিনা আমি কতোটা কী করতে পেরেছি। তবে এটা সত্যি আমার চেষ্টার কোন ত্রুটি ছিলোনা।’

‘অল্প বয়সী বউ’ শিরোনামের এই গানটি খুব শিগগিরই ‘হায়দার হোসেন মিউজিক’ ইউটিউব চ্যানেলে আনুষ্ঠানিকতার মধ্যদিয়ে প্রকাশিত হবে বলে জানা যায়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *