আরএমপি’র দক্ষতা উন্নয়ন কোর্স-৯ম ব্যাচ এর কোর্স সমাপনী ও সার্টিফিকেট বিতরণ অনুষ্ঠিত

Uncategorized অন্যান্য



নিজস্ব প্রতিনিধি ঃ গত বৃহস্পতিবার ১৬ ফেব্রুয়ারি, রংপুর মেট্রোপলিটন পুলিশ লাইন্স হল রুমে দক্ষতা উন্নয়ন কোর্স-৯ম ব্যাচ এর কোর্স সমাপনী ও সার্টিফিকেট বিতরণ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উত্তম কুমার পাল পিপিএম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশনস্)আরপিএমপি। উপস্থিত ছিলেন উপ পুলিশ কমিশনার (ট্রাফিক) মোঃ মেনহাজুল আলম এবং উপ-পুলিশ কমিশনার (ইএন্ডডি) মোঃ আবু সাইম।

এছাড়াও উপস্থিত ছিলেন ইন সার্ভিস ট্রেনিং সেন্টার গাইবান্ধার প্রতিনিধি, পুলিশ পরিদর্শক মশিউর রহমান। অনুষ্ঠান উপস্থাপনায় ছিলেন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) কফিল উদ্দিন।

প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত পুলিশ কমিশনার বলেন, প্রশিক্ষণের উদ্দেশ্য হচ্ছে কোন ব্যক্তির জ্ঞান ও দক্ষতা বৃদ্ধি করা এবং দৃষ্টিভঙ্গীর পরিবর্তন সাধন করে কোন নির্দিষ্ট বিষয়ে তার যোগ্যতার উন্নতি সাধন করা।

তিনি আরও বলেন, এ প্রশিক্ষণ পুলিশ সদস্যদের আরো দক্ষ ও স্মার্ট করে তুলবে। এই প্রশিক্ষণ কোর্সে পুলিশের বাস্তব কর্মজীবনের দক্ষতা উন্নয়ন সংক্রান্ত বিষয় অন্তর্ভুক্ত করা হয়েছে যা পুলিশের চাকরির শেষ দিন পর্যন্ত কাজে লাগবে। পরবর্তীতে প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরন কার্যক্রম অনুষ্ঠিত হয়।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *