খুলনায় ১০ বছরের নাবালিকা অপহরণ ও ধর্ষন মামলার প্রধান আসামি গ্রেফতার

Uncategorized অপরাধ



পিংকি জাহানারা : খুলনায় ১৩ বছরের নাবালিকাকে অপহরণ করে ধর্ষণের অভিযোগে অভিযুক্ত প্রধান আসামীকে গ্রেফতার করেছে খুলনা সদর থানা পুলিশ, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।

জানা গেছে, খুলনা মহানগরীর গ্রীণল্যান্ড আবাসনের ডি ব্লকের বাসিন্দা মাছ ব্যবসায়ী মামুন হাওলাদারের ১৩ বছরের শিশুকন্যা লামিয়া আক্তারকে অপহরণ করে ধর্ষণের অভিযোগে অভিযুক্ত প্রধান আসামী জুম্মান মোল্লা(২১) কে গ্রেফতার করেছে খুলনা সদর থানা পুলিশ।

গত ২৬ ফেব্রুয়ারী,বিকাল ৫ টা ৩০ মিনিটের সময় কে এম পি’র সোনাডাঙা মডেল থানাধীন ময়লাপাতা মোড়স্থ খাঁ বাড়ি এলাকা হতে লামিয়াকে উদ্ধার এবং সঙ্গে আসামী জুম্মান মোল্লাকে আটক করে খুলনা থানা পুলিশ।

মামলার এজাহার সূত্রে জানা যায়,, গত ২৩ ফেব্রয়ারি, আনুমানিক ৭ টার সময় খুলনা থানাধীন ৫ নং মাছ ঘাট সংলগ্ন গ্রীণল্যান্ড আবাসন এলাকার ডি-বক্ল মোড়স্থ এরশাদ আলী স্কুলের পিছন হতে ইজিবাইকযোগে অপহরণ করে নিয়ে যায় আসামী জুম্মান মোল্লা।

মেয়েকে জিজ্ঞেসাবাদ করে আরো জানা যায়,, আসামী তার সহযোগী অজ্ঞাতনামা ৩/৪ জনের সহযোগিতায়, বিভিন্ন প্রকার ভয়ভীতি, প্রলোভন দেখিয়ে অপহরণ করে নিয়ে যায় এবং পরে শারীরিক ও মানসিকভাবে অত্যাচার করে ধর্ষণ করে। আসামী ও ভুক্তভোগীকে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টে আনা হয় জবানবন্দি প্রদান করার জন্য।

আসামী জুম্মার মোল্লার বিরুদ্ধে আনীত অভিযোগ প্রমাণিত হওয়ায় আসামীকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *