বেগম খালেদা জিয়াকে নিয়ে নাটক করছে সরকর – মির্জা ফখরুল ইসলাম আলমগীর

Uncategorized রাজনীতি



নিজস্ব প্রতিবেদক ঃ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে নিয়ে সরকার নাটক করছে বলে মন্তব্য করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

জাতীয় প্রেসক্লাবে তাঁতীদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এক আলোচনাসভায় বক্তব্য দেন তিনি। এছাড়া গত ৯ ডিসেম্বর কারাগারে যাওয়ার পর প্রচণ্ড নির্যাতনের শিকার হয়েছেন বলে দাবি করেছেন মির্জা ফখরুল।

তিনি বলেন, ‘তাঁতী দলের আহ্বায়ক আবুল কালাম আজাদ সাহেবের সঙ্গে এবার একসঙ্গে জেলে ছিলাম। উনি ছিলেন এক বিল্ডিংয়ে আর আমার ছিলাম অন্য বিল্ডিংয়ে। এরপর আমাদের ডিভিশনে দিয়েছে আর উনাকে হাসপাতালে দিয়েছে। কিন্তু, এবার প্রচণ্ড বেশি নির্যাতন করেছে। সেই নির্যাতনের কথা আমরা বলতে চাই না। নির্যাতন হবেই, সেটা আমরা জানি। কারণ আমরা সত্যের পথে আছি, গণতন্ত্রের পথে আছি।’

তিনি বলেন, ‘চালের দাম অস্বাভাবিক হারে বেড়েছে। আমরা প্রতিদিন দেখতে পাচ্ছি টিসিবির লাইনে মানুষের সারি দীর্ঘ হচ্ছে। ছেলে-মেয়েদের প্রোটিন দিতে হয়, এজন্য প্রতিদিন তাদের অন্তত একটি করে ডিম খেতে দিতে হয়। সেই ডিম এখন ছোঁয়া যায় না। এছাড়া ব্রয়লার মুরগির দামও কেজি প্রতিতে ৬০ থেকে ৮০ টাকা বেড়েছে।’

বেগম জিয়াকে নিয়ে সরকার দেশের মানুষকে বিভ্রান্ত করতে চায় উল্লেখ করে ফখরুল বলেন, সময় এলেই তিনি রাজনীতি করবেন। জেলে থাকুক আর যেখানেই থাকুক, আগ বাড়িয়ে কথা বলবেন না। তার রাজনীতি করার সিদ্ধান্ত তিনি নেবেন। বেগম খালেদা জিয়া আজ গৃহবন্দি। তিনি অত্যন্ত অসুস্থ; এ সময় তাকে নিয়ে সরকার নাটক শুরু করেছে।

নির্বাচন প্রসঙ্গে বিএনপির এ নেতা বলেন, রাজনৈতিকভাবে দেউলিয়া হয়ে গেছে আওয়ামী লীগ। তা না হলে সুষ্ঠু নির্বাচন দিতে ভয় কেন। সুষ্ঠু ভোট হলে জামানত হারাবে এ দল। নির্যাতন করে এ সরকার টিকে আছে উল্লেখ করে তিনি এসময় আরও বলেন, এই সরকারকে সরাতে হবে, এটাই এখন আমাদের প্রধান কাজ। এজন্য আমরা দীর্ঘদিন ধরে আন্দোলন করছি।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *