মুন্সীগঞ্জ জেলা পুলিশের অফিসার ও ফোর্সের সমন্বয়ে মাস্টার প্যারেড অনুষ্ঠিত

Uncategorized অন্যান্য


নিজস্ব প্রতিনিধি ঃ “কুচকাওয়াজ পুলিশের নৈপুণ্য, সুস্থদেহ গড়তে অনন্য” এই প্রতিপাদ্য কে সামনে রেখে মুন্সীগঞ্জ জেলা পুলিশ অফিসার ও ফোর্সদের সমন্বয়ে মাস্টার প্যারেড অনুষ্ঠিত হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।

জানা গেছে মুন্সীগঞ্জ জেলা পুলিশ লাইন্স মাঠে অফিসার ও ফোর্সের সমন্বয়ে সোমবার ৬ মার্চ মাস্টার প্যারেড অনুষ্ঠিত হয়েছে। প্যারেডে অভিবাদন গ্রহণ শেষে প্যারেড পরিদর্শন করেন মুন্সীগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ মাহফুজুর রহমান আল-মামুন বিপিএম, পিপিএম।

প্যারেড কমান্ডার ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মোঃ আদবিুল ইসলাম এবং সহকারী প্যারেড কমান্ডার ছিলেন আর.আই, মুন্সীগঞ্জ জেলা।
এসময় পুলিশ সুপার ব্যারাক, রেশন স্টোর, ডাইনিং রুম, যানবাহন শাখা ও পুলিশ লাইন্সের বিভিন্ন স্থাপনা পরিদর্শন করেন।

পরিদর্শন শেষে পুলিশ সুপার অফিসার ফোর্সদের উদ্দেশ্যে শৃংখলা, ড্রেসরুলস মেনে পোশাক পরিধান করা, সাস্থ্য সচেতনতা, পরিষ্কার পরিচ্ছন্নতা এবং জনসাধারণের সহিত উত্তম ব্যবহারসহ বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।
পরবর্তীতে পুলিশ সুপার এর সভাপতিত্বে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়।

মাসিক কল্যাণ সভায় ভাল কাজের স্বীকৃতি সরূপ পুলিশ সুপার অফিসার ও ফোর্সের মাঝে সনদ ও শুভেচ্ছা স্মারক প্রদান করেন। নব-যোগদানকৃত সহকারী পুলিশ সুপার (শিক্ষানবিশ) সৌমিক হাসান কে মুন্সীগঞ্জ জেলা পুলিশের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুমন দেব, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মোঃ আদিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ইয়াসিনা ফেরদৌস, অতিরিক্ত পুলিশ সুপার (মুন্সীগঞ্জ সার্কেল) থান্দার খাইরুল হাসান পিপিএম-সেবা, অতিরিক্ত পুলিশ সুপার (শ্রীনগর সার্কেল) মোঃ তোফায়েল হোসেন সরকার, সহকারী পুলিশ সুপার (সিরাজদিখান সার্কেল) মোস্তাফিজুর রহমান রিফাত, মুন্সীগঞ্জ জেলার সকল অফিসার ইনচার্জগণ ও জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তা ও সদস্যবৃন্দ।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *