এশিয়া কাপ ওয়ার্ল্ড র‌্যাংকিং আর্চারি টুর্নামেন্ট (স্টেজ-০১) এ বাংলাদেশ পুলিশ এর মোহাম্মদ হাকিম আহমেদ রুবেলের স্বর্ণ ও ব্রোঞ্জ জয়

Uncategorized জাতীয়


নিজস্ব প্রতিবেদক ঃ ২০২৩ এশিয়া কাপ ওয়ার্ল্ড র‌্যাংকিং টুর্নামেন্ট, স্টেজ-০১, গত ১৪ হতে ১৯ মার্চ, পর্যন্ত তাইওয়ান, চাইনিজ তাইপে’তে অনুষ্ঠিত হয়। টুর্নামেন্টে বাংলাদেশ আর্চারি ফেডারেশনের ব্যবস্থাপনায় বাংলাদেশ আর্চারি টীম রিকার্ভ ও কম্পাউন্ড ডিভিশনে অংশগ্রহণ করে।

উক্ত ২০২৩ এশিয়া কাপ ওয়ার্ল্ড র‌্যাংকিং টুর্নামেন্ট, স্টেজ-০১ এ বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাব থেকে মোহাম্মদ হাকিম আহমেদ রুবেল (রিকার্ভ ডিভিশন), মোহাম্মদ আশিকুজ্জামান (কম্পাউন্ড ডিভিশন) ও শ্যামলী রায় (কম্পাউন্ড ডিভিশন) থেকে অংশগ্রহণ করে।

টুর্নামেন্টে একক, দলগত ও মিশ্র ইভেন্টে খেলো পরিচালিত হয়। রিকার্ভ মিশ্র দলগত ইভেন্টে ইলিমিনেশন রাউন্ডের কোয়ার্টার ফাইনাল খেলোয় বাংলাদেশ (মোহাম্মদ হাকিম আহমেদ রুবেল ও দিয়া সিদ্দিকী) ৬-২ সেটে মালয়েশিয়াকে পরাজিত করে সেমিফাইনালে উন্নীত হয়।

সেমি ফাইনালে (মোহাম্মদ হাকিম আহমেদ রুবেল ও দিয়া সিদ্দিকী) ৫-১ সেটে অস্টেলিয়াকে পরাজিত করে ফাইনালে উন্নীত হয়।

ফাইনালে (মোহাম্মদ হাকিম আহমেদ রুবেল ও দিয়া সিদ্দিকী) ৫-৩ সেটে কাজাখস্তান (ইলিয়াসোভা আলিনা ও আব্দুললিন ইলফাত) কে পরাজিত করে স্বর্ণপদক জয়লাভ করে।

রিকার্ভ পুরুষ একক ইভেন্টে মোহাম্মদ হাকিম আহমেদ রুবেল ৬-৪ সেটে কাজাখস্তান এর আব্দুললতিন ইলফাত কে পরাজিত করে ব্রোঞ্জ মেডেল জয়লাভ করে।

বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের খেলোয়াড়দের এ স্বর্ণজয়ে বিশ্ব দরবারে বাংলাদেশ ও বাংলাদেশ পুলিশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে।

মোহাম্মদ হাকিম আহমেদ রুবেলের এ অর্জনে মোঃ মনিরুল ইসলাম, বিপিএম (বার), পিপিএম (বার), অতিরিক্ত আইজি, স্পেশাল ব্রাঞ্চ, মালিবাগ, ঢাকা ও সভাপতি, বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাব মহোদয় ও গাজী মোঃ মোজাম্মেল হক, বিপিএম, অতিরিক্ত ডিআইজি (ডেভেলপমেন্ট) পুলিশ হেডকোয়ার্টাস, ঢাকা ও সম্পাদক, বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাব মোহাম্মদ হাকিম আহমেদ রুবেলকে অভিনন্দন জানিয়েছেন।

এছাড়াও মোহাম্মদ হাকিম আহমেদ রুবেলের এ অর্জনে পুলিশ আর্চারি ক্লাবের সহ-সভাপতি সৈয়দ নুরুল ইসলাম, বিপিএম (বার) পিপিএম, ডিআইজি, ঢাকা রেঞ্জ, বাংলাদেশ পুলিশ, পুলিশ আর্চারি ক্লাবের সদস্য মোহাম্মদ হারুন অর রশীদ, বিপিএম (বার), পিপিএম (বার), অতিরিক্ত পুলিশ কমিশনার (গোয়েন্দা), ঢাকা মেট্টোপলিটন পুলিশ, ঢাকা, সদস্য মিয়া মাসুদ করিম, এ্যাডিশনাল ডিআইজি (হেডকোয়ার্টার্স) বাংলাদেশ পুলিশ, পুলিশ হেডকোয়ার্টার্স, ঢাকা, সম্মানিত সদস্য মোঃ বরকতুল্লাহ খান, বিপিএম, অতিঃ ডিআইজি (ডেভেলপমেন্ট এন্ড ফিন্যান্স), হাইওয়ে পুলিশ হেডকোয়ার্টার্স, ঢাকা, সদস্য সানা শামীনুর রহমান, অতিঃ ডিআইজি (ইন্টেলিজেন্স), বাংলাদেশ পুলিশ ইন্ডাষ্ট্রিয়াল পুলিশ হেডকোয়ার্টার্স, ঢাকা, সদস্য বিপ্লব কুমার সরকার, বিপিএম (বার), পিপিএম, যুগ্ম পুলিশ কমিশনার (অপারেশনস) ডিএমপি, ঢাকা, সদস্য লিটন কুমার সাহা, বিপিএম, পিপিএম (বার), যুগ্ম পুলিশ কমিশনার (ট্রান্সপোর্ট) ডিএমপি, ঢাকা, সদস্য গোলাম মোস্তফা রাসেল, পিপিএম (বার) পুলিশ সুপার, নারায়নগঞ্জ জেলা, সদস্য মোঃ আঃ আহাদ, বিপিএম-সেবা, পিপিএম (বার), উপ-পুলিশ কমিশনার (গুলশান), ডিএমপি, ঢাকা, সদস্য হায়াতুল ইসলাম খান, পিপিএম, উপ-পুলিশ কমিশনার (মতিঝিল), ডিএমপি, ঢাকা, ও সদস্য মোশাররফ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (ডেভেলপমেন্ট) মহোদয় অভিনন্দন জানিয়েছেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *