আসন্ন পবিত্র মাহে রমজান এবং ঈদ-উল-ফিতর উপলক্ষে মুন্সীগঞ্জ জেলা পুলিশ, পরিবহন মালিক ও পরিবহন শ্রমিক নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

Uncategorized অন্যান্য


নিজস্ব প্রতিনিধি ঃ আসন্ন পবিত্র মাহে রমজান এবং ঈদ-উল-ফিতর ভাবগাম্ভীর্যের সাথে উদযাপন উপলক্ষে মুন্সীগঞ্জ জেলা পুলিশ বিশেষ প্রচারাভিযান শুরু করেছে। এর অংশ হিসেবে জেলা পুলিশের আয়োজনে পরিবহন মালিক ও পরিবহন শ্রমিক নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার, মুন্সীগঞ্জ মোহাম্মদ মাহফুজুর রহমান আল-মামুন বিপিএম পিপিএম।

উক্ত মতবিনিময় সভায় মুন্সীগঞ্জ জেলা পরিবহন মালিক সমিতির সভাপতি, সাধারণ সম্পাদনা, লেগুনা পরিবহনে সভাপতি, ট্রাক পরিবহনের নেতৃবৃন্দ ও অটোরিকশা ও মিশুক পরিবহনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

পুলিশ সুপার, মুন্সীগঞ্জ তার বক্তৃতায় বলেন, ঈদে যানজট নিরসন এবং পরিবহন সেক্টরে নিরাপদ যাত্রীসেবা নিশ্চিত করতে সবাইকে একযোগে কাজ করতে হবে। পরিবহন সেক্টরের সাথে সংশ্লিষ্ট সবাইকে সাথে নিয়ে মুন্সীগঞ্জ জেলা পুলিশ এসব সমস্যার নিরসন করতে দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ।

পুলিশ সুপার, মুন্সীগঞ্জ চালকদের ড্রাইভিং লাইসেন্স ও বৈধ কাগজপত্র সঙ্গে রাখা, যাত্রীর সঙ্গে ভাল ব্যবহার ও ট্রাফিক আইন মেনে চলা, মহিলা ও শিশু যাত্রীর বসার সিট ও নিরাপত্তা নিশ্চিত করা এবং অতিরিক্ত যাত্রী বহন না করার জন্য সংশ্লিষ্টদের নির্দেশনা দেন।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুমন দেব, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মো: আদিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ইয়াসিনা ফেরদৌস ও সিরাজদিখান (সার্কেল) মোস্তাফিজুর রহমান রিফাত সহ অন্যান্য অফিসার ও ফোর্সবৃন্দ।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *