আসন্ন পবিত্র মাহে রমজান এবং ঈদ-উল-ফিতর উপলক্ষে জেলা পুলিশের মুন্সীগঞ্জ ও বাজার বণিক সমিতির নেতৃবৃন্দদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

Uncategorized অন্যান্য


নিজস্ব প্রতিনিধি ঃ আসন্ন পবিত্র মাহে রমজান এবং ঈদ-উল-ফিতর ভাবগাম্ভীর্যের সাথে উদযাপন উপলক্ষ্যে জেলা পুলিশের আয়োজনে মুন্সীগঞ্জ জেলা বাজার বণিক সমিতির নেতৃবৃন্দদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার, মুন্সীগঞ্জ মোহাম্মদ মাহফুজুর রহমান আল-মামুন বিপিএম পিপিএম। এসময় বণিক সমিতির নেতৃবৃন্দ পুলিশ সুপার এর সাথে বিভিন্ন বিষয়ে খোলামেলা আলোচনা করেন।

পুলিশ সুপার বণিক সমিতির নেতৃবৃন্দকে কমিটির যে কোন সমস্যায় জেলা পুলিশের কাজ করার সুযোগ থাকলে সর্বোচ্চ আন্তরিকতা, পেশাদারিত্বের সাথে তাদের সমস্যা সমাধানের চেষ্টা করা হবে বলে জানান।

ঈদ সামনে রেখে কেনো প্রকার অসাধু ব্যবসা না করে, বাজার যেন স্থিতিশীল থাকে তার দিকে নজর রাখার জন্য বলেছেন। সকল বাজারকে সিসিটিভি ক্যামেরার আওতাভুক্ত করার নির্দেশ প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুমন দেব, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ইয়াসিনা ফেরদৌস এবং সিরাজদিখান (সার্কেল) মোস্তাফিজুর রহমান রিফাত ও সকল থানার অফিসার ইনচার্জবৃন্দ।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *