বিএসটিআই এর রাজশাহী বিভাগীয় অফিসের নন ফুড গ্রেডের কালার নস্ট

Uncategorized আইন ও আদালত রাজশাহী

নিজস্ব প্রতিনিধি : গতকাল বৃহস্পতিবার ৩০ মার্চ বিএসটিআই এর রাজশাহী বিভাগীয় অফিসের উদ্যোগে রাজশাহী জেলায় একটি সার্ভিল্যান্স অভিযান পরিচালনা করা হয়।


বিজ্ঞাপন

উক্ত সার্ভিল্যান্স অভিযান পরিচালনা কালে সাহিদা ব্রেড এন্ড বিস্কুট ফ্যাক্টরী, বায়া, পবা, রাজশাহীর উৎপাদিত ব্রেড ও বিস্কুট পণ্যের লাইসেন্স সঠিক পাওয়া যায় কিন্তু মোড়ক সঠিক না থাকায় তা সংশোধন করতে বলা হয়। নিউ স্বাদ মুড়ি মিল, পবা, রাজশাহী প্রতিষ্ঠানটিকে মুড়ি পণ্যের বকেয়া বিল পরিশোধ করতে বলা হয় অন্যথায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে। নুসরাত মিষ্টি বাড়ী, বায়া, পবা, রাজশাহী প্রতিষ্ঠানটিকে ফার্মেন্টেড মিল্ক ( মাঠা) পণ্যের লাইসেন্স গ্রহণপূর্বক নাম ঠিকানা ব্যবহার করে বিক্রয় করতে বলা হয়। মাইনুল বেকারি এন্ড কনফেকশনারি, পবা, রাজশাহী বৈধ লাইসেন্স বিদ্যমান তবে পরিষ্কার পরিচ্ছন্ন রাখার পরামর্শ দেওয়া হয়। তালুকদার হোটেল এন্ড রেস্টুরেন্ট, বায়া বাজার, পবা, রাজশাহী পরিস্কার পরিচ্ছন্ন রাখার পরামর্শ দেওয়া হয় ও নাম ঠিকানা, মেয়াদহীন নন ফুড গ্রেড কালার নষ্ট করা হয়। মাফী হোটেল এন্ড রেস্টুরেন্ট, বায়া বাজার, পবা, রাজশাহী পরিস্কার পরিচ্ছন্ন রাখার পরামর্শ দেওয়া হয় ও নাম ঠিকানা, মেয়াদহীন নন ফুড গ্রেড কালার নষ্ট করা হয়। প্রিন্স হোটেল এন্ড রেস্টুরেন্ট, বায়া বাজার, পবা, রাজশাহী পরিস্কার পরিচ্ছন্ন রাখার পরামর্শ দেওয়া হয় ও দধি পণ্যে উৎপাদনকারীর নাম ঠিকানা ব্যবহার করতে বলা হয়। ফাহিম টেলিকম, বায়া, পবা, রাজশাহী প্রতিষ্ঠানটিকে লাইসেন্স বিহীন এল ই ডি বাল্ব বিক্রিয় হতে বিরত থাকতে বলা হয়।

উক্ত অভিযান পরিচালনা কালে মোঃ জহুরুল হক, সহকারী পরিচালক (সিএম) এবং মো:সাখাওয়াত হোসেন,ফিল্ড অফিসার (সিএম) অংশ গ্রহণ করেন।

জনস্বার্থে বিএসটিআই,রাজশাহী’র অভিযান চলমান থাকবে বলে জানান রাজশাহী বিভাগীয় অফিসের সংশ্লিষ্টরা।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *