আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল এর ওয়ারেন্টভুক্ত যুদ্ধাপরাধী আসামী নিজামুল হক মিয়া ওরফে লুৎফর রহমান ওরফে লুতু মোল্লাকে গ্রেফতার

Uncategorized আইন ও আদালত


নিজস্ব প্রতিবেদক ঃ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল এর ওয়ারেন্টভুক্ত যুদ্ধাপরাধী আসামী নিজামুল হক মিয়া ওরফে লুৎফর রহমান ওরফে লুতু মোল্লাকে গ্রেফতার করেছে ডিএমপির কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট (সিটিটিসি) এর সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগ।

গোপালগঞ্জের কাশিয়ানী থানার অফিসার ইনচার্জের অধিযাচন মূলে রাজধানীর ভাটারার একটি বাসা থেকে তাকে গ্রেফতার করে সিটিটিসি’র সিটি-সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগ।

তার গ্রামের বাড়ি গোপালগঞ্জের কাশিয়ানী থানার সাধুহাটি গ্রামে। তিনি ভাটারার পশ্চিম নূরের চালা কলাতন স্কুল রোডের একটি বাসায় থাকতেন।

গ্রেফতারকৃত নিজামুল হক মিয়া আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল এর ০৬/২০১৯ ও ০২/২০২২ এর পরোয়ানাভূক্ত আসামী। তাকে ইতোমধ্যে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল আদালতে প্রেরণ করা হয়েছে।

সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগ এর ডিজিটাল ফরেনসিক টিম প্রযুক্তির সহায়তায় ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, অতিরিক্ত উপ পুলিশ কমিশনার এর নেতৃত্বে একটি বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত বিশেষ অভিযা পরিচালনা কালে যুদ্ধাপরাধী নিজামুল হক মিয়া ওরফে লুৎফর রহমান ওরফে লুতু মোল্লাকে গ্রেফতার করে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *