পুলিশ সুপার, নীলফামারী কর্তৃক “মিডিয়া ব্রিফিং” অনুষ্ঠিত

Uncategorized অন্যান্য



নিজস্ব প্রতিনিধি ঃ পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম,পুলিশ সুপার, নীলফামারীর সভাপতিত্বে নীলফামারী জেলার সাংবাদিক বৃন্দের সাথে “মিডিয়া ব্রিফিং” অনুষ্ঠিত হয়।

উক্ত “মিডিয়া ব্রিফিং” এ পুলিশ সুপার গত ২৮ আগস্ট ২০২২ থেকে ১১এপ্রিল ২০২৩ পর্যন্ত জেলা পুলিশের আইন-শৃঙ্খলা রক্ষা কার্যক্রম, বিভিন্ন গুরুত্বপূর্ণ ও চঞ্চল্যকর বিষয়ে পুলিশী তৎপরতা, অপরাধ নিবারণ মূলক কার্যক্রম, সামাজিক কার্যক্রম, সার্বিক নিরাপত্তা ব্যবস্থা, বাংলা নববর্ষ ১লা বৈশাখ, ১৪ এপ্রিল, উদযাপন, ঈদ উল ফিতর উপলক্ষে গৃহীত নিরাপত্তা ব্যবস্থাসহ জেলার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সম্পর্কে ব্রিফিং প্রদান করেন। এছাড়াও পুলিশ সুপার নীলফামারী জেলাকে চুরি, মাদক, জুয়া ও সন্ত্রাস মুক্ত করে তোলার জন্য সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন মোঃ আমিরুল ইসলাম অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) নীলফামারী, মোঃ মোস্তফা মঞ্জুর পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (নীলফামারী সার্কেল) নীলফামারী, জয়ন্ত কুমার সেন, সহকারি পুলিশ সুপার (শিক্ষানবিশ) নীলফামারী, তাহমিন হক ববি, সভাপতি, প্রেসক্লাব, নীলফামারীসহ নীলফামারী জেলার প্রেসক্লাবের সাংবাদিক ও নীলফামারী জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ সহ জেলা পুলিশ নীলফামারীর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *