যশোরে বিএমএসএস’র জরুরি বর্ধিত সভা অনুষ্ঠিত

Uncategorized এইমাত্র খুলনা বিবিধ সারাদেশ

নিজস্ব প্রতিনিধি  : বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির যশোর জেলা কমিটির আয়োজনে এক জরুরি বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার  ১৯ এপ্রিল বুধবার বিকালে যশোর মুড়লীর মোড়ে নিজস্ব অফিসে উক্ত সভা অনুষ্ঠিত হয়।


বিজ্ঞাপন

আলোচনা সভায় যশোর জেলার বাঘারপাড়া নারকেল বাড়িয়া ডক্টরস ক্লিনিক মালিক কর্তৃক বিএমএসএস যশোর জেলার সভাপতি নাসিম রেজা সহ ৫ সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা চাঁদাবাজির মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয় এবং অবিলম্বে এ মামলা প্রত্যাহার না করলে সাংগঠনিক ভাবে পরবর্তী কঠোর কর্মসূচি ঘোষণার বিষয় নিয়ে আলোচনায় সিদ্ধান্ত গৃহীত হয়।

উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি বিএমএসএস-এর খুলনা বিভাগীয় সিনিয়র সহ-সভাপতি ও দৈনিক প্রতিদিনের কন্ঠের ব্যবস্থাপনা সম্পাদক খন্দকার আশিকুর রহমান টনি, সাধারণ সম্পাদক ও আনন্দ টিভি জেলা প্রতিনিধি শফিকুল ইসলাম, আইসিটি সম্পাদক সেলিম হোসেন, শরিফুল ইসলাম, যশোর জেলার সভাপতি ও এশিয়ান টিভির জেলা প্রতিনিধি নাসিম রেজা, সহ-সভাপতি শেখ আমের আলী, সাধারণ সম্পাদক ও মাই টিভি জেলা প্রতিনিধি শরিফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ও জাতীয় দৈনিক ভোরের চেতনার পত্রিকার যশোর জেলা সিনিয়র ফটো সাংবাদিক মোহাম্মদ ওয়াজিদ আলী, যুগ্ম সম্পাদক শেখ আমিরুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক ইকরাম হোসেন, হাফিজুর রহমান জনি , ইয়াসিন আরাফাতসহ বিএমএসএস এর অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উক্ত আলোচনা সভায় সংগঠনের নেতৃবৃন্দরা বলেন, মিথ্যা হয়রানি মূলক মামলা দিয়ে সাংবাদিকদের দাবিয়ে রাখা যাবে না। সত্য একদিন উন্মোচন হবেই। আপনারা তদন্ত পূর্বক সত্যটাকে তুলে ধরেন।
কেন্দ্রীয় নেতৃবৃন্দ জেলা কমিটির সকল কর্মসূচীতে একাত্মতা প্রকাশ করে সারাদেশে কর্মসূচি দিতে প্রস্তুত বলেও জানানো হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *