গাইবান্ধায় ডিবি পুলিশের অভিযানে ৭০ বোতল  ফেনসিডিলসহ ১ মাদক ব্যাবসায়ী গ্রেফতার 

Uncategorized অপরাধ আইন ও আদালত জাতীয় সারাদেশ

নিজস্ব  প্রতিনিধি :  বর্তমান সরকার মাদকের বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’ বাস্তবায়নকল্পে মাঠ পর্যায়ে মাদক বিরোধী  অভিযানিক কর্মকাণ্ড অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় গাইবান্ধায় সহদেব চন্দ্র বর্মণ (২৫) নামে এক মাদক ব্যবসায়ীর নিকট থেকে ৭০ বোতল ফেনসিডিল উদ্ধার সহ তাকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তার কাছ থেকে ৮’শ পিচ সুপারিও জব্দ করা হয়।


বিজ্ঞাপন

গত বুধবার ২৬ এপ্রিল রাতে গাইবান্ধা জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোখলেছুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।এর আগে, সন্ধ্যায় গাইবান্ধা পৌরসভার ০২ নং ওয়ার্ডের কাঠপট্টি রেলওয়ে স্টেশন থেকে সহদেব চন্দ্র বর্মণকে গ্রেপ্তার করা হয়। সহদেব চন্দ্র বর্মণ লালমনিরহাটের আদিতমারী উপজেলার পূর্ব দোলজোর গ্রামের মৃত সুশীল চন্দ্র বর্মণের ছেলে।

ডিবি পুলিশ  জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গাইবান্ধা পৌরসভার ০২ নং ওয়ার্ডের কাঠপট্টি রেলওয়ে স্টেশন এলাকায় একটি মাদক বিরোধী বিশেষ  অভিযান পরিচালনা করা হয়। উক্ত মাদক বিরোধী বিশেষ  পরিচালনা কালে  একটি যাত্রীবাহী ব্যাটারি চালিত অটোরিকশা তল্লাশি করে একটি সুপারির বস্তুার ভিতরে রক্ষিত ৭০ বোতল ফেন্সিডিল ও ৮’শ পিস সুপারি উদ্ধার করে। এসময়  সহদেব চন্দ্র বর্মণ নামে একজন মাদক ব্যাবসায়ী কে গ্রেফতার করা হয়।

গাইবান্ধা জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোখলেছুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী বিশেষ এক অভিযান পরিচালনা কালে ৭০ বোতল ফেনসিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। এবিষয়ে সংশ্লিষ্ট থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধ্যাদেশ অনুযায়ী  একটি  মামলা দায়ের করা হয়েছে। তিনি আরও জানান, জাতীয় ও জনস্বার্থে দেশের যুব সমাজকে মাদকের ভয়াল ছোবল থেকে রক্ষা করতে গাইবান্ধা জেলা গোয়েন্দা শাখার এধরণের মাদক বিরোধী অভিযান পরিচালনা অব্যাহত থাকবে এটা একটা চলমান প্রক্রিয়া।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *