Friday, April 19, 2024

নড়াইলে সাংবাদিক মোঃ রাসেল হুসাইন এর বাবার মৃত্যুতে বিএমএসএস’র শোক

Uncategorized খুলনা বিবিধ সারাদেশ

নিজস্ব প্রতিনিধি : বিএমএসএস খুলনা বিভাগীয় কমিটির উপ-দপ্তর সম্পাদক নড়াইলের সাংবাদিক রাসেল হুসাইন -এর আব্বা বাবর আলী বিশ্বাস আর নেই (ইন্না-লিল্লাহি… রাজিউন)।

আজ ভোর ২৮ এপ্রিল শুক্রবার ভোর ৫ টায় স্ট্রোক জনিত সমস্যায় অসুস্থ হয়ে পড়লে প্রথমে ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে অবস্থার অবনতি হলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি ইন্তেকাল করেন।মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ও ১ মেয়ে সহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।


বিজ্ঞাপন

তার মধ্যে বড় ছেলে মো: রাসেল হুসাইন সাংবাদিকতা পেশায় যুক্ত ও বিএমএসএস এর খুলনা বিভাগীয় কমিটির উপ-দপ্তর সম্পাদক। ছোট ছেলে রবিউল ইসলাম বাংলাদেশ সেনাবাহিনীর সদস্য হিসেবে কর্মরত।

মরহুমের নামাযের জানাজা আজ শুক্রবার বাদ আসর নড়াইলের বিছালী ইউনিয়নের চাকই কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হয়। এরপর চাকই মোল্লারহাট বাজারের পাশে মরহুমের পারিবারিক গোরস্থানে লাশ দাফন করা হয়।

এদিকে বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির পক্ষ থেকে সরাসরি উপস্থিত হয়ে সহযোদ্ধার পাশে থেকে মরহুমের আত্মার মাগফিরাত কামনা ও তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান সংগঠনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মো: সুমন সরদার সহ কেন্দ্রীয়, বিভাগীয় এবং নড়াইল জেলা নেতৃবৃন্দ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *