ফেনীতে র‍্যাবের অভিযানে ১৪৮ বোতল বিদেশী মদ উদ্ধার ও ১ জন আটক

Uncategorized আইন ও আদালত


নিজস্ব প্রতিনিধি ঃ র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী ফেনী জেলার ফেনী মডেল থানাধীন মহিপাল এলাকায় পাকা রাস্তার উপর মাদকদ্রব্য বিদেশী মদসহ গাড়িতে উঠার জন্য অবস্থান করছে।

উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল উল্লেখিত স্থানে উপস্থিত হওয়া মাত্রই ১ জন ব্যক্তি কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা আসামী মোঃ বাদল (৩৩), পিতা- মৃত আবুল হাশেম, সাং- গুলমাইজ, থানা- নরিয়া, জেলা- শরীয়তপুর’কে আটক করতে সক্ষম হয়।

পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আসামীকে জিজ্ঞাসাবাদ ও তল্লাশী করে তাঁর হেফাজতে থাকা ২ টি প্লাষ্টিকের ও ১ টি চটের বস্তার ভিতর হতে মোট ১৪৮ বোতল বিদেশী মদ উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয়।

আটককৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে সুকৌশলে দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য (বিদেশী মদ) ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা হতে স্বল্প মূল্যে সংগ্রহ করে পরবর্তীতে ঢাকাসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ২ লক্ষ টাকা। গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *