জামালপুর সরিষাবাড়ীতে প্রধানমন্ত্রীর উপহার পেল ২৪৬ মেধাবী শিক্ষার্থী

Uncategorized জাতীয় ঢাকা শিক্ষাঙ্গন সারাদেশ

মোস্তাফিজুর রহমান ,জামালপুর জেলা প্রতিনিধি : বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো’র জনশুমারী ও গৃহগণনা ২০২২ প্রকল্পের ক্রয়কৃত ট্যাব হতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র উপহার হিসেবে জামালপুরের সরিষাবাড়ী উপজেলার সরকারী ও এমপিওভূক্ত মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম ও ১০ম শ্রেণির মেধাবী শিক্ষার্থীদের মধ্যে ট্যাব বিতরণ করা হয়েছে।


বিজ্ঞাপন

মঙ্গলবার (৯ মে) দুপুরে উপজেলা অডিটরিয়ামে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিসংখ্যান অফিসের যৌথ আয়োজনে ৪১টি সরকারী ও এমপিওভূক্ত মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম ও ১০ম শ্রেণির ২৪৬ জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে ট্যাব বিতরণ করা হয়েছে।

এতে উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা (ভারপ্রাপ্ত)শাহাবুদ্দিন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার ২৪৬ জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে ট্যাব বিতরণ করেন।

এ সময় উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোজাম্মেল হক, সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ, জেলা পরিসংখ্যান কার্যালয়ের পরিসংখ্যান সহকারী এনামুল হক প্রমুখ সহ বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক, অন্যান্য শিক্ষকবৃন্দ এবং শিক্ষার্থীগণ উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র উপহার পেয়ে উপজেলার ৪১টি মাধ্যমিক বিদ্যালয়ের ২৪৬ জন মেধাবী শিক্ষার্থীরা খুশী ও সন্তোষ প্রকাশ করেছেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *