খুলনায় নাশকতা মামলায় জামিন পেলেন বিএনপির তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল সহ ৮ নেতাকর্মী

Uncategorized আইন ও আদালত এইমাত্র খুলনা রাজনীতি সারাদেশ

পিংকি জাহানারা : খুলনায় নাশকতা মামলায় জামিন পেলেন বিএনপির তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল সহ ৮ নেতাকর্মী, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।
জানা গেছে,  খুলনার ডুমুরিয়া থানায় নাশকতা মামলায় জামিন পেলেন  বিএনপি’র কেন্দ্রীয় তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল ও খুলনা জেলা বিএনপি’র আহবায়ক আমির এজাজ  খানসহ ৮ নেতাকর্মী।
আজ বিকাল চারটায় খুলনা জেলা কারাগার থেকে বিএনপি’র কেন্দ্রীয় তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল সহ ৮ নেতাকর্মী  জামিন পান।
কারাগার থেকে জামিন পাওয়া  অন্যান্য নেতাকর্মীরা  হলেন —শেখ ফরহাদ হোসেন(৪৮),মোল্লা আব্দুর হোসাইন সৈকত (২৬), আব্দুর রব আকুঞ্জি (৪৫),, শাহিনুর রহমান (৫০),মোঃ মশিউর রহমান লিটন(৪২) ও মোঃ শাহনেওয়াজ শেখ(৩৭)।
উল্লেখ্য,, ডুমুরিয়া থানার এস আই তারেক মোহাম্মদ নাহিয়ান গত ১২ ফেব্রুয়ারি ১৭ জনের নাম মামলার এজাহারে  উল্লেখ করে নাশকতা মামলা দায়ের করেন।
আসামী পক্ষের আইনজীবী মমরেজুল ইসলাম জানান,,খুলনা ডুমুরিয়া থানায় গত ২৩ ফেব্রুয়ারী, ২০২৩ দেশব্যাপী পদযাত্রা কর্মসূচী পালন করে বিএনপি।
সে সময়  বিএনপির ১৭ নেতাকর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করা হয়।
Explosive Act And Special Power Act 1974 হাইকোর্টে জামিন নিয়ে Surrender করলে আজিজুল বারি হেলাল ও আমির এজাজ খানসহ ৮ জনের জামিন আবেদন না মঞ্জুর করে ও ৯ জনের জামিন মঞ্জুর করে আদালত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *