সংসদ নির্বাচন ভন্ডুল করার ক্ষমতা বিএনপি-জামাতের নেই ———বাহাউদ্দিন নাছিম

Uncategorized এইমাত্র জাতীয় ঢাকা বিশেষ প্রতিবেদন রাজনীতি

নিজস্ব প্রতিবেদক :   বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, বিএনপি-জামাত বলে তারা নির্বাচনে যাবে না এবং নির্বাচনকে প্রতিহত করবে। তারা যদি নির্বাচনে না আসে তাহলেও আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন নির্ধারিত সময়ে অনুষ্ঠিত হবে। এ নির্বাচন ভন্ডুল করার ক্ষমতা বিএনপি-জামাতের নেই। শেখ হাসিনার নেতৃত্বে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনগণের ভোটের মাধ্যমে আবারও জাতির পিতার কন্যা প্রধানমন্ত্রী হবেন। তখন আমরা উন্নয়নশীল রাষ্ট্র হতে আত্মনির্ভরশীল রাষ্ট্রে পরিণত হব।


বিজ্ঞাপন

বুধবার  ১০ মে,বিকেলে মাদারীপুরের কালিকাপুর হাই স্কুল মাঠে কালিকাপুর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত উন্নয়ন, অগ্রগতি ও সাম্প্রদায়িকতা মুক্ত সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষে জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, বর্তমানে দেশে গণতন্ত্রের সুবাতাস বইছে। বিএনপি জামাত আমাদের গণতন্ত্রকে হত্যা করতে চায়। এর দেশ ও দেশের গণতন্ত্রের শত্রু। এ বিএনপি-জামাত জাতির পিতার আদর্শের শত্রু। এরা শেখ হাসিনাকে উৎখাত করে দেশকে ধ্বংস করতে চায়।এদের মূল উদ্দেশ্য হলো ক্ষমতায় গিয়ে বাংলাদেশকে লুটপাট করে খাবে। এ খুনি লুটেদের জায়গা বাংলাদেশে মাটিতে আর হবে না। আমরা এদের মোকাবেলা ও যে কোন মূল্যে প্রতিহত করব।

আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ হলো জাতির পিতার আদর্শের সংগঠন।আওয়ামী লীগ বাংলার মানুষের শান্তি, সম্প্রীতি ও বাংলার মানুষের সম্পদ রক্ষা এবং গণতন্ত্র রক্ষার জন্য জন্য সৃষ্টি হয়েছে। আওয়ামী লীগ দেশের মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য কাজ করে। নিজেদের ভাগ্য পরিবর্তনের জন্য আওয়ামী লীগের নেতাকর্মীরা কখনো কাজ করে না। জাতির পিতার আদর্শ হলো দেশের মেহেনতি মানুষের জন্য কাজ করা। সেই আদর্শ বুকে ধারণ করে আওয়ামী লীগের নেতাকর্মীরা এগিয়ে যাচ্ছে।

তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আমরা আমাদের শান্তি ও সমৃদ্ধি অক্ষুন্ন রাখবো। দেশের গণতন্ত্রকে রক্ষা করার জন্য আমরা সব সময় প্রস্তুত রয়েছি। গণতন্ত্রের উপর যদি বিএনপি জামাত কোন প্রকার আঘাত আনে তাহলে আমরা সর্বশক্তি দিয়ে তাদের প্রতিহত করব।

কোন প্রকার প্রশ্রয় আমরা তাদের দিব না। আমাদের আওয়ামী লীগে বিএনপি জামাতের কোন জায়গা হবে না। আওয়ামী লীগ জাতির পিতার আদর্শের দল। এই দলে কোন খুনী, সন্ত্রাসী,আগুন সন্ত্রাসকারী, মাদকসেবির জায়গা হবে না।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমাদের শিখিয়েছেন কিভাবে খুনি ও লুটেরাদের বিপক্ষে শান্তির রাজনীতি করতে হয়। বাংলাদেশ আজ তার জ্বলন্ত উদাহরণ। বাংলাদেশ আজ একটি উন্নয়ন ও সমৃদ্ধশালী বাংলাদেশে পরিণত হয়েছে।

বিশ্ব দরবারে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল হিসেবে সমাদৃত হয়েছে। বিশ্বের বড় বড় নেতারা আজ আমাদের মাননীয় প্রধানমন্ত্রীকে সম্মান জানায়। আমরা দেখেছি পূর্বে শেখ হাসিনাকে জাপানের প্রধানমন্ত্রী কিভাবে সম্মান জানিয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে। ব্রিটিশ প্রধানমন্ত্রী আমাদের বঙ্গবন্ধু কন্যাকে বলেছেন আপনি আমাদের অনুপ্রেরণা। আমার স্ত্রী ও দুই মেয়ের কাছে আপনি আদর্শ। তারা সব সময় আপনাকে অনুসরণ করে। বিশ্ব ব্যাংকের প্রেসিডেন্ট আমাদের মাননীয় প্রধানমন্ত্রীকে ডেকে নিয়ে সন্মান জানিয়ে সহযোগিতা করতে চায়। এই সব কিছুই সম্ভব হয়েছে বঙ্গবন্ধু কন্যার সুযোগ্য নেতৃত্বের কারণে।

যারা দেশের উন্নয়নকে নষ্ট করার জন্য নানা পায়তারা করছে তাদের উদ্দেশ্যে বাহাউদ্দিন নাছিম বলেন, যারা দেশের উন্নয়ন ও অগ্রগতিকে নষ্ট করবে আমরা যে কোন মূল্যে সে সব সন্ত্রাসী ও খুনিদের টুঁটি চেপে ধরবো। কোন দুর্নীতিবাজদের জায়গা এ বাংলাদেশের মাটিতে হবে না। বাংলাদেশের মানুষের ভাগ্য আর কোন খুনি দলের হাতে দেওয়া হবে না। এরা দেশের অর্থ পাচার করে বিদেশে আরাম আয়েশের জীবন কাটায়।

এরা কখনোই দেশের মানুষের কথা ভাবে না। এদের নেতা বিদেশে বসে ভার্চুয়াল ভাষণ দিয়ে শেখ হাসিনা সরকারকে উৎখাত করার জন্য নানা মিথ্যাচার করে। এদের এই নেতাই মনোনয়ন বাণিজ্য করে বিএনপিকে জনগণ থেকে দূরে নিয়ে গিয়েছে। এই সন্ত্রাসী নেতা দিয়ে কখনোই দেশের মানুষের মন জয় করা যাবে না। এদের বিষয়ে আমাদের সতর্ক থাকতে হবে।

কালিকাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক মোড়লের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইউসুফ মোল্লার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন আহম্মেদ মোল্লা, সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে প্রমুখ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *