প্রধানমন্ত্রী শেখ  হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে আলোচনা সভা, মিলাদ ও মাহফিল এবং বস্ত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত 

Uncategorized জাতীয় বিশেষ প্রতিবেদন রাজধানী রাজনীতি

নিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ  হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বাংলাদেশ  আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে আলোচনা সভা, মিলাদ ও মাহফিল এবং বস্ত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে, বুধবার  ১৭ মে, আধুনিক ও স্মার্ট বাংলাদেশের রূপকার মাননীয় প্রধানমন্ত্রী  শেখ হাসিনার ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস। দীর্ঘ ৬ বছর নির্বাসন শেষে ১৯৮১ সালের এই দিনে ঝড়-বাদল আর জনতার আনন্দাশ্রুতে অবগাহন করে স্বদেশ ভূমিতে প্রত্যাবর্তন করেন বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

দিবসটি উপলক্ষে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ বুধবার  ১৭ মে,  বাদ মাগরিব কলাবাগান ক্রীড়া চক্র মিলনায়তনে নেত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল, আলোচনা সভা ও অসহায় দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী এবং বস্ত্র বিতরণ করেছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ-এর যুগ্ম সাধারণ সম্পাদক ও স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি জননেতা কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

সভাপতিত্ব করেন সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু এবং সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু।

আরও বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি ম. আব্দুর রাজ্জাক, যুগ্ম সাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরী।
দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন মাওলানা আম্মাদ হোসেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ, উপদেষ্টা পরিষদ, জাতীয় পরিষদ, ঢাকা মহানগর উত্তর-দক্ষিণের বিপুল সংখ্যক নেতাকর্মী।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *