কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির ফরিদপুর জেলা শাখা আয়োজিত মতবিনিময় সভা অনুষ্ঠিত 

Uncategorized জাতীয় বিবিধ বিশেষ প্রতিবেদন সারাদেশ

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ কেমিস্টস এন্ড ড্রাগিস্ট সমিতির ফরিদপুর জেলা শাখা আয়োজিত ফরিদপুর জেলা ঔষধ ব্যবসায়ীদের মত বিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।


বিজ্ঞাপন

উক্ত মতবিনিময় ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন মো: মাজহারুল আলম চঞ্চল কেন্দ্রীয় পরিচালক ও সভাপতি ফরিদপুর জেলা শাখা।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঔষধ প্রশাসন অধিদপ্তরের  ফরিদপুর জেলার দায়িত্বপ্রাপ্ত সহকারী পরিচালক মোঃ শরিফুল ইসলাম মোল্লা।

তিনি তার বক্তব্যে জেলার কেমিস্টদের উদ্দেশ্যে বলেন আপনারা নকল, ভেজাল, স্যাম্পল ব্যবসা ও ডাক্তারের প্রেসক্রিপশন টেম্পারিং থেকে বিরত থাকুন অন্যথায় বড় অঙ্কের জরিমানা সম্মুখীন হবেন। ব্যবসায়ী প্রতিনিধিরা তাদের বক্তব্যে বলেন ঔষধ ব্যবসায়ীরা সরকার নির্ধারিত মূল্য পেলে নকল, ভেজাল, স্যাম্পল বিক্রি করবে না। গত তিন মাস সরকার নির্ধারিত মূল্য প্রবর্তিত হওয়ায় এরুপ কোন অভিযোগ পাওয়া যায়নি।

এই আলোচনা সভায় বক্তব্য রাখেন বিসিডিএস ফরিদপুর জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি কবির হোসেন রনি, ফরিদপুর সুপারমার্কেট ইউনিট কমিটির সভাপতি ফরিদপুর জেলা শাখার কার্যকরী পরিষদের সদস্য কামরুল হাসান চৌধুরী, ফরিদপুর মুজিব সড়ক ইউনিট কমিটির সভাপতি খন্দকার বদিউজ্জামান পলাশ, ভাঙ্গা উপজেলা বিসিডিএস এর সভাপতি মোহাম্মদ গোলাম কিবরিয়া বিশ্বাস, সালথা উপজেলার সভাপতি মোঃ শাহজাহান মোল্লা, সদরপুর উপজেলা প্রতিনিধি কাজী কামরুল হাসান মনির সদস্য ফরিদপুর জেলা শাখা, চরভদ্রাসন উপজেলা সভাপতি মোঃ তৌহিদুল ইসলাম তুহিন, আলফাডাঙ্গা উপজেলা সভাপতি মোঃ হারুনুর রশিদ, বোয়ালমারী উপজেলা সভাপতি মোহাম্মদ মাজেদ আলী প্রমুখ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *