নলকূপ দেওয়ার কথা বলে ৩০ হাজার টাকা নেয় ইউপি সদস্য,  টাকা ফেরত চাওয়ায় শারীরিক নির্যাতন করে মারাত্মক জখম 

Uncategorized অপরাধ আইন ও আদালত বরিশাল সারাদেশ

মোঃ আলী হোসেন মোল্লা (পটুয়াখালী জেলা) : পটুয়াখালীর মির্জাগঞ্জে নলকূপ দেওয়ার কথা বলে ৩০ হাজার টাকা নেয় ইউপি সদস্য লাকী আক্তার। টাকা ফেরত চাওয়াতে মোসা. হাওয়া বেগম নামের এক নারীকে শারীরিক নির্যাতন করে মারাত্মক  জখম করেন।


বিজ্ঞাপন

লাকী আক্তার আমড়াগাছিয়া ইউনিয়নের ৭, ৮, ও ৯ নং ওয়ার্ডের মহিলা ইউপি সদস্য। ভুক্তভোগী হাওয়া বেগম ওই ইউনিয়নের উত্তর ঝাটিবুনিয়া গ্রামের জসিম হাওলাদারের স্ত্রী।

এব্যাপারে ভুক্তভোগী হাওয়া বেগম বাদী হয়ে, মো. সোহেল (২৮), মো. লাল মিয়া (৫৫), মো. ফাহিম (১৯), মোসা. লাকী আক্তার (৩২) ও মোসা. মিনারা বেগম (৫০) কে আসামি করে মির্জাগঞ্জ উপজেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করেন।

মামলার বিবরণ থেকে জানা যায়, আসামীরা বাদী হাওয়া বেগমের পাশাপাশি বাড়ীর লোক। লাকী আক্তার প্রায় ৮/৯ মাস পূর্বে বাংলাদেশ সরকারের দেওয়া গভীর নলকূপ (টিউবওয়েল) পাইয়ে দেওয়ার জন্য মোসা. হাওয়া বেগমের কাছ থেকে ৩০ হাজার টাকা বিভিন্ন খরচের কথা বলে নেয়। তখন কথা থাকে ৩ মাসের মধ্যে টিউবওয়েল পাইয়ে দিবে। সময় অতিক্রম হইলে মোসা. হাওয়া বেগমের  জমা দেওয়া টাকা লাকী আক্তারের কাছেই থেকে গেছে। পরবর্তীতে টাকাটা আর ফেরত দেননি লাকি আক্তার ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *