টেকনাফে এনজিও সংস্থার কাজে ব্যাবহৃত গাড়িতে ১১৫,০০০ পিস ইয়াবা উদ্ধার, গাড়ির চালক আটক

Uncategorized অপরাধ আইন ও আদালত চট্টগ্রাম জাতীয় সারাদেশ

গাড়িসহ উদ্ধারকৃত ইয়াবার চালান ও গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ী।


বিজ্ঞাপন

 

নিজস্ব প্রতিনিধি : মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোনের সহকারী পরিচালক  মোঃ সিরাজুল মোস্তফার নেতৃত্বে গঠিত একটি মাদক বিরোধী বিশেষ টিম  গত মঙ্গলবার ১৩ জুন  রাত সাড়ে ১০  টা ১২ টা   পর্যন্ত অভিযান পরিচালনা করে।

উক্ত  অভিযান পরিচালনা কালে  টেকনাফ পৌরসভাস্থ টেকনাফ প্রধান সড়কের কে কে পাড়ার বাদশা ভাত ঘরের সামনে হতে একটি এসি মিনিবাসের সাইড বডিতে বিশেষ কায়দায় লুকায়িত ১১৫০০০ (এক লক্ষ পনের হাজার) পিস ইয়াবা উদ্ধার করা হয়। গাড়ি চালক শাহেদ কে আটক করা হয়। গাড়িতে প্রাপ্ত কিছু ডকুমেন্টস হতে ধারণা করা হয় এটি কুইকার পাসপোর্ট এন্ড লজিস্টিক নামের একটি প্রতিষ্ঠান পরিচালনা করে থাকে। তবে ব্যবসার সাথে কে বা কারা জড়িত এ বিষয়ে তদন্ত সাপেক্ষে সিদ্ধান্তে আসা সম্ভব।

সহকারী পরিচালক মোঃ সিরাজুল মোস্তফা আরো জানান গোপন সংবাদের ভিত্তিতে প্রাপ্ত তথ্য অনুযায়ী এ অভিযান পরিচালিত হয়।এই মাদক পাচারের সাথে জড়িত অন্যান্য সিন্ডিকেট সদস্যদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসার চেষ্টা চলছে। এ বিষয়ে টেকনাফ মডেল থানায় একটি মামলা দায়ের প্রক্রিয়া চলমান। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোনের কর্মকর্তারা মামলাটি তদন্ত করবেন।

গেফতার গাড়ি চালক : মোহাম্মদ সাহেদ (১৯), পিতা: শাহ আলম, মাতা মাহমুদা বেগম সাং শিকদার বিল 5 নং ওয়ার্ড ভূইয়াপাড়া রাজা পালং ইউনিয়ন থানা উখিয়া জেলা কক্সবাজার।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *