রংপুরের কুড়িগ্রামে বিএসটিআই এর সার্ভিল্যান্স অভিযানে ১ টি প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা দায়েরের জন্য  আলামত জব্দ

Uncategorized অপরাধ আইন ও আদালত রংপুর সারাদেশ

নিজস্ব প্রতিবেদক :  কুড়িগ্রামে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) এর রংপুর বিভাগীয় অফিসের উদ্দ্যোগে  সার্ভিল্যান্স কার্যক্রম পরিচালনা করা হয়। উক্ত  সার্ভিল্যান্স কার্যক্রম পরিচালনা কালে ১ টি কারখানার বিরুদ্ধে মামলার উদ্দেশ্যে আলামত জব্দ  করা হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে, অনলাইনে অভিযোগের ভিত্তিতে খাদ্য দ্রব্য ও পণ্যসামগ্রীতে ভেজাল রোধ এবং ওজন ও পরিমাপে সঠিকতা নিশ্চিত করণের লক্ষ্যে গত বুধবার  ১৪ জুন, কুড়িগ্রাম জেলার রাজিবপুর উপজেলায় সার্ভিল্যান্স অভিযান পরিচালনা করা হয়। উক্ত অভিযানে কাচারীপাড়ায় অবস্থিত মেসার্স রেলিশ ফুড এন্ড বেভারেজ লি: এর বিএসটিআইয়ের মান সনদ গ্রহণ ব্যাতিত ফ্রুট ড্রিংক ( ব্রান্ড- ফ্রুটিলা ও রেলিশ) পণ্যের মজুদ দেখতে পাওয়া যায়

তাৎক্ষণিকভাবে প্রতিষ্ঠানটির উৎপাদন বন্ধ রাখার লিখিত অংগীকার নেয়া হয় ও যৌথ মালিকের নামে নিয়মিত মামলা দায়েরের জন্য মালামাল জব্দ ও তথ্য সংগ্রহ করা হয়েছে।

অভিযানে বাাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) এর রংপুর বিভাগীয় অফিসের  মো: দেলোয়ার হোসেন, ফিল্ড অফিসার (সিএম) ও প্রান্তজিত সরকার, পরিদর্শক (মেট্রোলজি) অংশগ্রহণ করেন। জনস্বার্থে বিএসটিআই এর রংপুর বিভাগীয় কার্যলয়ের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *