ওয়েব সিরিজ ইনিফিনিটি সিজন টু- এর ওয়ার্ল্ড প্রিমিয়ার

Uncategorized জাতীয় ঢাকা বানিজ্য বিনোদন রাজধানী

মারুফ সরকার : সম্প্রতি বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সে এক জমজমাট তারকাপূর্ণ আয়োজনের মাধ্যমে সম্পন হলো আলোচিত ওয়েব সিরিজ ইনিফিনিটি সিজন টু- এর ওয়ার্ল্ড প্রিমিয়ার। জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জের জন্য সম্পূর্ণ একশনধর্মী এই ইনফিনিটি টু ওয়েব সিরিজিটি বানিয়েছেন মেহেদি হাসিব যার স্ক্রিনপ্লে ও ডায়লগ লিখেছিলেন ম্যাক্স রাহমান , প্রডিউসার ছিলেন বিঞ্জের হাসিবুল হাসান তানিম , কো প্রডিউসার ছিলেন কোয়াইট অন সেটের তাহসিন সাইদ ।ইতিমধ্যেই ইনফিনিটির ৫৭ সেকেন্ডের টিজারটি দর্শক মহলে সাড়া ফেলেছে । মিলছে নেটিজেনদের প্রশংসাও । ২০২০ সালে সর্বশেষ ইনফিনিটি সিজন ওয়ান রিলিজ হয়েছিলো বিঞ্জের পর্দায় যেখানে শেষ দৃশ্যে দেখানো হয়েছিলো মুরাদের মামার হত্যাকারি SUP চীফ জাহান (সুমন আনোয়ার) নিজের রুমে চেয়ারে পড়েছিলেন মৃত অবস্থায়।


বিজ্ঞাপন

সিজন টুয়ের পোস্টারে দেখা গিয়েছে গত সিজনে নিহত সুমন আনোয়ারকে , রহস্যের গন্ধ এখান থেকেই শুরু , অনেক রহস্য রেখেই এক ঝলক দেখা মিলেছে সজলের । সিজন টু-য়ের গল্পের ব্যাপারে পরিচালক মেহেদি হাসিব বলেন , ইনফিনিটি টু-এর গল্পটা আরও বেশি স্পেসিফিক ।

গত সিজনের বেশ কিছু রহস্যের উত্তরও দেয়া আছে গল্পের ভেতরেই। SUP এজেন্ট মুরাদ (শরিফুল রাজ) ও সামিয়ার( মুমতাহিনা চোধুরী টয়া) সঙ্গে এবার যুক্ত হয়েছেন শক্তিশালী এজেন্ট শাখাওয়াত ( সাঞ্জু জন), এজেন্ট জয় সাহা ( শিবলি নোমান ) , SUP চীফ সেলিম (মুরাদ পারভেজ) , বিশেষ দুটি চরিত্রে কাজ করেছেন শাহারিয়ার নেওয়াজ জনি ও সামিয়া অথৈ যাদেরকে উপস্থাপন করা হয়েছে সম্পূর্ণ ভিন্ন রুপে। এবারের ইনফিনিটিতে সিনেমাটোগ্রাফিতে দেখা মিলবে নতুনত্ব , আনকাট / লং টেকের ব্যবহার হয়েছে চোখে পড়ার মতন। বেশ কয়েকটা একশন গান ফাইটের দৃশ্য উপভোগ করতে পারবে আমাদের দর্শকরা ।

একটা ইন্সপায়ারিং গানও রাখা হয়েছে যা প্রতি পর্বের এন্ড টাইটেলে দেখতে পাবেন দর্শকরা ! ম্যাক্স রাহমানের স্ক্রিন প্লে ও ডায়লগে ও পরিচালক মেহেদি হাসিবের নির্দেশনায় ৭ পর্বের ইনফিনিটি সিজন টু এর এইবারের অন্যতম আকর্ষণ ছিলো ষাটোর্ধ সজলের এক ঝলক । টিজারের মাধ্যমে যা ইতিমধ্যেই প্রশংসিত হয়েছে । শোনা যাচ্ছে সজলকে ইনফিনিটিতে দেখা যাবে ৪ টি ভিন্ন ভিন্ন রুপে। সিনেমাটোগ্রাফিতে ছিলেন এস এ নাহিদ , তবে সবচাইতে মজার ব্যাপার হলো বেশিরভাব অ্যাকশন দৃশ্যের শট নিয়েছেন পরিচালক মেহেদি হাসিব নিজেই । অ্যাকশন দৃশ্যের ডিজাইন ও ফাইট ডিরেকশন দিয়েছেন স্বয়ং নিজেই। একশন মানেই বিগ বাজেট , যতো বেশি বাজেট ততো ভালো অ্যাকশন, ততো বেটার কোয়ালিটি অ্যাকশন জনরার কন্টেন্ট, সীমিত বাজেটে অ্যাকশন ওয়েব সিরিজ নির্মাণ বেশ কষ্টসাধ্য এবং অসম্ভবও বটে , তারপরেও প্যাশনের জায়গা থেকে অ্যাকশন জনরায় কাজ করে বাংলাদেশের মাটিতেই সত্যিকারের অ্যাকশন ফিল্ম নির্মাণের স্বপ্ন দেখেন তরুন এই স্বপ্নবাজ নির্মাতা ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *