কক্সবাজারে সিআইডি কর্তৃক  ক্লুলেস হত্যাকান্ডের রহস্য উদঘাটন সহ  ১ জন গ্রেফতার  

Uncategorized অপরাধ আইন ও আদালত চট্টগ্রাম জাতীয় সারাদেশ

নিজস্ব প্রতিনিধি  ঃ  একজন ভ্যান চালকের সূত্র ধরে সিআইডি, কক্সবাজার কর্তৃক ২০১৬ সালের ক্লুলেস একটি খুন মামলার মূল রহস্য উদঘাটন করেছে সিআইডি, কক্সবাজার, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছ,   ভিকটিম সালা উদ্দিন প্রঃ আরিফ (৩৫), পিতা- মৃত হাবিবুর রহমান, মাতা- লায়লা বেগম, সাং- দক্ষিন কোনাখালী, থানা- চকরিয়া, কক্সবাজারকে বিষ প্রয়োগ সহ শ্বাসরোধ করে খুনের ঘটনায় সিআইডি, কক্সবাজার জেলার বিশেষ পুলিশ সুপার মোহাম্মদ সাহেদ মিয়া’র নেতৃত্বে মামলার তদন্তকারী অফিসার এসআই মোহাম্মদ হাফিজ আল-আসাদ সঙ্গীয় অফিসার-ফোর্সসহ তদন্তে প্রাপ্ত আসামী ছলমা প্রঃ ছালমা খাতুন (৩৫) গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে মামলার ঘটনা স্বীকার করে গুরুত্বপূর্ণ তথ্য প্রদান করেছে।

মামলার পূর্ববর্তী আই/ও কক্সবাজার বাস টার্মিনালস্থ একজন ভ্যান চালককে জিজ্ঞাসাবাদ করেন মর্মে মামলার ডকেটে নোট করেন। বাস টার্মিনালে বিভিন্ন দোকানে জিজ্ঞাসাবাদ করে উক্ত ভ্যান চালককে সনাক্ত করতঃ তাকে জিজ্ঞাসাবাদ করে মামলার ঘটনায় জড়িত উক্ত ভ্যান চালকের দুই বোন ও কথিত বোন জামাইকে সনাক্ত করা হয়।

শনিবার  ১৭ জুন  সকাল ১১ টায়  কক্সবাজার কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় অভিযান চালিয়ে আসামী ছলমা প্রঃ ছালমা খাতুন (৩৫)কে গ্রেপ্তার পূর্বক জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে উক্ত আসামী ঘটনার বিষয়ে স্বীকার করে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে  এবং  আদালতে ফৌঃ কাঃ বিঃ ১৬৪ ধারা মতে স্বীকারোক্তি মূলক জবানবন্দি দেয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *